বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১১:৩১
ব্রেকিং নিউজ

বিএনপি-জামায়াতের মতো অপশক্তিকে রাজপথেই প্রতিহত করবে যুবলীগ: কামরুল ইসলাম

বিএনপি-জামায়াতের মতো অপশক্তিকে রাজপথেই প্রতিহত করবে যুবলীগ: কামরুল ইসলাম

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম বলেছেন, আজকে বাংলাদেশ যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে তখন মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, জামায়াত-বিএনপি গভীরভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই যুবলীগের নেতা-কর্মীদের বলবো আপনারা সর্বদা সজাগ থাকবেন যেন এই অপশক্তি কোনভাবে মাথাচারা দিয়ে উঠতে না পারে, তাদেরকে রাজপথেই প্রতিহত করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবো আমরা।

সোমবার (১ জুলাই) বিকেলে রাজধানীর ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা জেলা যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নতুন যুব নেতৃত্ব অবশ্যই আসতে হবে, সেই নতুন নেতৃত্বকে প্রতিষ্ঠিত হয়ে, চরিত্রবান হয়ে, আদর্শিক হয়ে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে নতুন নেতৃত্বকে যুবলীগে আনতে হবে। আমি বিশ্বাস করি উক্ত কাজটিই যুবলীগের নেতৃবৃন্দ করবেন।

তিনি বলেন, উক্ত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের মধ্য দিয়ে যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের পরশ-নিখিলের মত আদর্শিক কর্মী বাহিনী যুবলীগে গড়ে উঠবে। বিভিন্নভাবে স্বাধীনতাবিরোধী শক্তি, রাজাকার-আলবদররা যখন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে যুব সমাজকে ভুল পথে ধাবিত করেছিল সেই যুবসমাজকে সংগঠিত করে দেশ উন্নয়নের কাজে লিপ্ত করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মণি ভাইকে দায়িত্ব দিয়েছিলেন একটি যুব সংগঠন গড়ে তুলতে। আর সেই দায়িত্ব শহীদ শেখ ফজলুল হক মণি সঠিকভাবে পালন করেছিলেন বলেই আজকের যুবলীগ একটি সুসংগঠিত যুব সংগঠন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা যদি এই সদস্য সংগ্রহ কাজটি সঠিকভাবে করি তাহলে আমি বিশ্বাস করি ঢাকা জেলার কোন অঞ্চলেই যুবলীগের কর্মী বিহীন থাকবে না। আমরা যারা আওয়ামী লীগের মিছিল-মিটিং করি, আন্দোলন-সংগ্রাম করি, যারা আওয়ামী পরিবারের সন্তান, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি, দেশকে যারা ভালোবাসে শুধু মাত্র তাদেরকেই আমরা যুবলীগের প্রাথমিক সদস্য করবো।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এমপি, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকতসহ যুবলীগের ঢাকা জেলা শাখার অন্তর্গত সকল উপজেলা-পৌরসভা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ