রবিবার, ০৭ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ০১:৪৩
ব্রেকিং নিউজ

আবারও খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে : ওবায়দুল কাদের

আবারও খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে : ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আবারও খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, অর্থপাচারের বিরুদ্ধে। বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতেই হবে। শেখ হাসিনার অঙ্গীকার আমরা অক্ষরে অক্ষরে পালন করেই ছাড়ব। বুধবার বিকালে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সাভারের হেমায়েতপুরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা জেলা আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী কাদের বলেন, একটা কথা বলি, মন্ত্রী যদি সৎ হন, সচিব যদি সৎ হন ওই মন্ত্রণালয়ে দুর্নীতি হবে না। আমরা জনপ্রতিনিধিরা সৎ হলে দুর্নীতি পালিয়ে যাবে। তিনি বলেন, রেমিট্যান্স বেড়ে যাচ্ছে, দেশের উন্নয়ন হচ্ছে, ভয়ের কোনো কারণ নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনার মতো এত সৎ ও নির্ভীক নেতা আর এদেশে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার কাজ চলছে। তিনি বলেন, স্বৈরাচার, অন্যায় আর দুর্নীতির বিরুদ্ধে আমরা সোচ্চার। দুর্নীতিবাজরা পালিয়ে যাবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় এ সময় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভারের সংসদ-সদস্য সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ আরও অনেকে এ সময় বক্তব্য দেন। এর আগে সাভার, আশুলিয়া ও ধামরাই থেকে মিছিল সহকারে দলীয় নেতাকর্মীরা দলে দলে সমাবেশে যোগ দেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ