মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ০৮:৩২
ব্রেকিং নিউজ

সাকিবকে বিরল সম্মান দিয়ে ক্রিকেট পাকিস্তানের পোস্ট

সাকিবকে বিরল সম্মান দিয়ে ক্রিকেট পাকিস্তানের পোস্ট

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সব ধরনের ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। সাকিবের এ নিষেধাজ্ঞা শেষ হয়েছে গত বুধবার। গত বৃহস্পতিবার থেকে তিনি আগের মতোই মুক্ত, খেলতে পারবেন সব ধরনের ক্রিকেট। সাকিবের নিষেধাজ্ঞা শেষ হওয়ায় উচ্ছসিত তার ভক্তরা। সাকিবকে নিয়ে ভক্তদের উম্মাদনা দেশ ছাপিয়ে বিদেশেও দেখা গেছে। তবে সবচেয়ে অভিনব কাজ করেছে পাকিস্তানের ক্রিকেটভিত্তিক ফেসবুক পেজ- ‘ক্রিকেট পাকিস্তান’। সাকিব তথা ক্রিকেট ভক্তদের নজর কেড়েছে সাকিবকে নিয়ে দেওয়া তাদের পোস্ট।

গতকাল রোববার ‘ক্রিকেট পাকিস্তান’ তাদের ফেসবুক পেজে একটি কার্টুনচিত্র প্রকাশ করে। এ কার্টুনচিত্রে যেখানে দেখা গেছে, সাকিব আল হাসান রাজার বেশে বসে আছেন, গায়ে বাংলাদেশের জার্সি থাকলেও মাথায় রাজাদের মতো মুকুট। আর দুই পাশে রয়েল বেঙ্গল টাইগারের গর্জনের ছবি। সাকিবের সামনে বিশ্বের সেরা কয়েকজন ক্রিকেটার বসে আছেন। সাকিবের দিকে মুখ দিয়ে বসে রয়েছে ভারতের হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার, অস্ট্রেলিয়ার মার্কাস পিটার স্টইনিস, পাকিস্তানের ইমাদ, আফগানিস্তানের রশিদ খান ও মোহাম্মদ নবীসহ আরও বেশ কয়েকজন ক্রিকেটার।

সাকিবকে নিয়ে দেওয়া এ ছবির ক্যাপশনে লেখা হয়েছে- দ্য কিং ইজ ব্যাক (রাজার প্রত্যাবর্তন)। ছবিটির কৃতজ্ঞতা হিসেবে দেওয়া আছে শাফায়েত জামিল নামে একজনের নাম। পোস্টটি কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। ইতিমধ্যে এ পোস্টে ২৩ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন। ছবিটি শেয়ার করেছেন সাড়ে তিন হাজারেরও বেশি মানুষ। ছবিটির নিচে ২ হাজারেরও বেশি মন্তব্য পড়েছে, এর উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশি। তারা ‘ক্রিকেট পাকিস্তান’কে ধন্যবাদ দিচ্ছেন ও তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন।

উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK