বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১১:১১
ব্রেকিং নিউজ

‘আমি সত্যি ভুল করেছি’

‘আমি সত্যি ভুল করেছি’

উত্তরণবার্তা ডেস্ক : বিয়ে বিচ্ছেদ এবং শারীরিক অসুস্থতার কারণে অভিনয় থেকে দূরে সরে যান অভিনেত্রী সামান্থা। তবে গত বছর বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘কুশি’ সিনেমা দিয়ে বিরতি কাটিয়ে পর্দায় ফেরেন তিনি। পাশাপাশি একটি হলিউডি ওয়েব সিরিজের ভারতীয় সংস্করণে কাজ নিয়ে আলোচনায় রয়েছেন তিনি। হাজির হচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে।

তবে কাজের চেয়ে তার বিচ্ছেদ নিয়ে এখনো আলোচনা কম হচ্ছে না। নানা সময় বিষয়টি নিয়ে কথাও বলেন সামান্থা। যদিও বিয়ের বিষয়টিকে প্রায় সাক্ষাত্কারেই ভুল হিসেবে উপস্থাপন করেন এই অভিনেত্রী। তবে এবার ভিন্ন খবরের শিরোনামে এলেন তিনি।

সম্প্রতি নিজের পডকাস্ট টেক ২০-এ স্বাস্থ্যকর খাবার খাওয়ার গুরুত্ব নিয়ে আলোচনা করেছেন তিনি। এপিসোডটি অনলাইনে প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টা পর একজন ইন্টারনেট ব্যবহারকারী উল্লেখ করেছেন, সামান্থা এখন স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস সম্পর্কে কথা বলছেন, এদিকে তিনি অতীতে অস্বাস্থ্যকর খাবার এবং পানীয় ব্র্যান্ডগুলোকে সমর্থন করেছেন। মন্তব্যটি আপাতদৃষ্টিতে সামান্থাকে আঘাত করেছে।

প্রতিক্রিয়ায় তিনি লিখেছেন, ‘আমি অতীতে ভুল করেছি যখন আমি এসব বিষয়ে ভালো জানতাম না, তবে আমি এখন সমর্থন করা বন্ধ করে দিয়েছি। আমি যা প্রচার করি তাই নিজের জীবনে অনুশীলনে বিশ্বাসী।’

তিনি আরও বলেন, ‘আমি কতটা শিখেছি তা বিবেচনা করে এখন এমন জিনিসগুলো দেখা কঠিন, যা আমি আগে হয়তো জানতাম না। আমার পছন্দের খাবার বা ব্র্যান্ড যাই হোক না কেন, আমার পুরো নীতি এখন একটি স্বাস্থ্যকর জীবনের ওপর। এখন সময় এসেছে যা সঠিক তা করার।’
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK