শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:১০
ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

উত্তরণবার্তা প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী খ্যাত মোঃ সাইদুল রহমান (২০) এবং তার প্রধান সহযোগীকে ৪০ কেজি গাঁজাসহ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।
 
নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকায় ০৭/০৬/২০২৩ তারিখ গভীর রাতে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ীর সক্রিয় মূলহোতা ১। মোঃ সাইদুল রহমান (২০), পিতা-মোঃ কবির হোসেন, সাং-আলমপুর, থানা-দেবীদ্বার, জেলা-কুমিল্লা এবং তার প্রধান সহযোগী ২। মোঃ ইয়াছিন (১৯), পিতা-মৃত জলিল মিয়া, সাং-দক্ষিণ তেতাভুমি, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লাদ্বয়কে ৪০ কেজি গাঁজা এবং পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।
 
অধিনায়ক জানান, ধৃত আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রেখে অভিনব পদ্ধতিতে রাজধানীসহ গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। তাদের কাছে একাধিক মাদক ব্যবসায়ীর সিন্ডিকেট এর তথ্য পাওয়া যায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে। ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK