বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ০০:০৫
ব্রেকিং নিউজ

চাঁদপুরে কোহিনুর হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড

চাঁদপুরে কোহিনুর হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড

উত্তরণবার্তা ডেস্ক : জেলা শহরের রহমতপুর আবাসিক এলাকায় কোহিনুর বেগম হত্যা মামলার প্রধান আসামী নাজমা আক্তার  নয়নসহ দুই আসামীকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। রোববার  বিকেলে চাঁদপুরের জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ মো. মহসিনুল হক এই রায় দেন।

হত্যার শিকার কোহিনুর বেগম রহমতপুর আবাসিক এলাকার প্রবাসী আব্দুল মান্নান খানের স্ত্রী। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী নাজমা আক্তার নয়ন (৪২) ওই এলাকার ভুঁইয়া বাড়ীর আলমগীর হোসেন ফারুকের স্ত্রী এবং অপর আসামী রফিক ওরফে (দেন্ধা রফিক) একই বাড়ীর আবদুর রশিদের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, হত্যার শিকার কোহিনুর বেগম প্রধান আসামী নাজমা আক্তারের কাছে নগদ ৫লাখ টাকা পাওনা ছিলেন। এই টাকা দীর্ঘদিন না পেয়ে ঘটনার দিন ২০১৫ সালের ২২ আগষ্ট রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে কোহিনুর টাকা চাইতে নাজমার বাড়িতে গেলে সহযোগী রফিককে নিয়ে তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে।

এই ঘটনায় ২৩ আগষ্ট চাঁদপুর সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে কোহিনুর বেগমের ভাই আবদুল মালেক মোহন। মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়া উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা শামীম ২০১৬ সালের ৩০ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আসামীদের অপরাধ স্বীকার, স্বাক্ষ্য প্রমাণ ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে আদালতে এই রায় দেন। রায়ের সময় আসামীরা পলাতক ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK