শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৮:৪৯

তাপদাহ : গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু

তাপদাহ : গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু

উত্তরণবার্তা প্রতিবেদক  : সারাদেশের ওপর দিয়ে প্রবাহমান তীব্র তাপদাহের কারণে সোমবার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সকল বিভাগের ক্লাস অনলাইনে শুরু হয়েছে ।পাশাপাশি সকল বিভাগের পরীক্ষা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী শনিবার (৪ মে ২০২৪) পর্যন্ত অনলাইনে ক্লাস অনুষ্ঠিত হবে বলে বিশ্বিদ্যিালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ, এম. মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৮ম জরুরি সভায় (ভার্চুয়ালি) সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক, উল্লিখিত সময়ে বিশ্ববিদ্যালয়ের অফিস কার্যক্রম সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চললেও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার এবং জরুরি পরিষেবাসমূহ যথানিয়মে চলবে। এছাড়াও দাপ্তরিক প্রয়োজনে দপ্তর প্রধানের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা দপ্তরে অবস্থান করবেন বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে আগামী ২৭ এপ্রিল (শনিবার) ও ৩ মে (শুক্রবার) অনুষ্ঠিতব্য ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের জিএসটি সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ যথানিয়মে পরিচালিত হবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK