মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৯:১৭
ব্রেকিং নিউজ

ব্রাদার্সকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো গাজী গ্রুপ

ব্রাদার্সকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো গাজী গ্রুপ

উত্তরণবার্তা ডেস্ক  :  চার ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দশম রাউন্ডের ম্যাচে বড় জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। মঙ্গলবার গাজী গ্রুপ বৃষ্টি আইনে ১৩০ রানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।

এই জয়ে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে থেকে সুপার লিগের আশা বাঁচিয়ে রেখেছে গাজী গ্রুপ। ১০ ম্যাচে ১২ করে পয়েন্ট আছে যথাক্রমে পঞ্চম ও ষষ্ঠস্থানে থাকা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জের।

বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে গাজী গ্রুপ। চার ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৪ রানের বড় সংগ্রহ পায় গাজী। হাবিবুর রহমান ৫৫ বলে ৮১, সাব্বির হোসেন ৭৮ বলে ৭৪, আনিসুল ইসলাম ৬৩ বলে ৬৫ এবং আল আমিন ৬৬ বলে ৬৪ রান করেন।

দ্বিতীয় উইকেটে হাবিবের সাথে ১৩৩ এবং চতুর্থ উইকেটে আল আমিনকে নিয়ে ১১৪ রান যোগ করেন সাব্বির। ব্রাদার্সের রাহাতুল ফেরদৌস ৩টি উইকেট নেন।

জবাবে বৃষ্টি আইনে জয়ের জন্য ৪১ ওভারে ৩০৯ রানের টার্গেট পায় ব্রাদার্স। ব্যাটারদের ব্যর্থতায় ৩ বল বাকী থাকতে ১৭৮ রানে অলআউট হয় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন ওপেনার আব্দুল মাজিদ। এছাড়া রহমতুল্লাহ আলি ২৬ ও মাহমুদুল হাসান ২৪ রান করেন।

গাজী গ্রুপের পেসার আব্দুল গাফফার সাকলাইন ৩৪ রানে ৪ উইকেট নেন। দিনের আরেক ম্যাচে, দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। সিটি ক্লাবকে বৃষ্টি আইনে ৫ রানে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স।

প্রথমে ব্যাট করে অধিনায়ক শামসুর রহমান শুভর সেঞ্চুরিতে ৫০ ওভারে ৮ উইকেটে ২৯৭ রান করে রূপগঞ্জ টাইগার্স। ৪টি চার ও ৮টি ছক্কায় ৯৩ বলে ১০৬ রান করেন শুভ।

জবাবে বৃষ্টি আইনে ৪১ ওভারে ২৬৬ রানের টার্গেটে ৮ উইকেটে ২৬০ রান করে সিটি ক্লাব। দলের পক্ষে সাজ্জাদুল হক ৬৯ ও শাহরিয়ার কমল ৬৫ রান করেন। রূপগঞ্জ টাইগার্সের আরাফাত সানি ৩২ রানে ৪টি উইকেট নেন।

১০ ম্যাচে ২ জয়ে সমান ৪ করে পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে রূপগঞ্জ টাইগার্স ও সিটি ক্লাব।
উত্তরণবার্তা/এআর  

  মন্তব্য করুন
     FACEBOOK