সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৯:৪৫

পেটের পোড়া দাগ নিয়ে র‌্যাম্পে হেঁটে নজর কাড়লেন সারা

পেটের পোড়া দাগ নিয়ে র‌্যাম্পে হেঁটে নজর কাড়লেন সারা

উত্তরণবার্তা  ডেস্ক : বলিউড অভিনেত্রী সারা আলি খান অভিনয় দিয়ে ইতোমধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন ভক্তদের কাছে। এবার নজর কাড়লেন পেটের পোড়া দাগ নিয়ে র‌্যাম্পে হেঁটে।

এ বি পির প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ে বরুণ চাক্কিলামের ডিজাইন করা পোশাকে ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটলেন অভিনেত্রী সারা আলি খান। ঝলমলে ধূসর লেহেঙ্গায় দেখা মুক্তোর কাজ। জমকালো সাজের সাথে সকলের চোখে পড়েছে সারার পেটের পোড়া দাগও।

কয়েকদিন আগে পাপারাজ্জির ক্যামেরায় ধারণ করা এক ভিডিওতে সারার পোড়া দাগ দেখে প্রশ্ন করায় অভিনেত্রী বলেছেন, ‘পুড়ে গেছে।’ সেই পোড়া ত্বক না ঢেকে কিংবা তা নিয়ে সংকোচ না করেই আত্মবিশ্বাসের সাথে র‍্যাম্পে হেঁটেছেন অভিনেত্রী।

আর এই বিষয়টি ভালো লেগেছে নেটিজেনদের। প্রশংসায় ভাসছেন সারা। এক ভক্ত লিখেছেন, ‘বিউটি উইথ ব্রেন।’ আরেকজন লিখেছেন, ‘সারা আপনি আত্মবিশ্বাসের সাথে পোড়া দাগ নিয়ে হেঁটেছেন।

ইম্পসিবল বিউটি স্ট্যান্ডার্ডের এই পৃথিবীতে আপনি আলাদা। আপনি একজন প্রকৃত রাজকন্যা। আপনি আমাদেরকে আত্মবিশ্বাসী হতে, নিজেকে ভালোবাসতে শেখালেন। এজন্যই আপনি এত সুন্দর।’

সারা বর্তমানে ব্যস্ত ‌‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ ও ‘মার্ডার মুবারক’ প্রচার নিয়ে। এর মধ্যে ‘মার্ডার মুবারক’ মুক্তি পেয়েছে। সেই ব্যস্ত শিডিউলের মধ্যেই জানা যায় দিন দশেক আগে পুড়ে যায় তার পেটের কিছু অংশ। গরম কফি পড়ে যাওয়ায় পুড়ে গেছে অভিনেত্রীর ত্বক।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK