সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:১৩

নিপুণের প্যানেলের সভাপতি হচ্ছেন মাহমুদ কলি

নিপুণের প্যানেলের সভাপতি হচ্ছেন মাহমুদ কলি

উত্তরণবার্তা  ডেস্ক : আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়িকা নিপুণ আক্তারের প্যানেলের সভাপতি হচ্ছেন ঢাকাই ছবির সোনালি সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি। এর আগেও তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির দুবার সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে মাহমুদ কলি বলেন, ‌‘এবার আমি নির্বাচন করছি। সেই প্যানেলের সাধারণ সম্পাদক হিসেবে লড়বেন নিপুণ আক্তার।’ তিনি আরও বলেন, ‘এর আগেও আমি শিল্পী সমিতির নির্বাচন করে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করেছি। এবারও নির্বাচনে অংশ নিচ্ছি। আমি সভাপতি পদে নির্বাচন করবো।’

মাহমুদ কলি ছিলেন আশি ও নব্বই দশকের নায়ক। সুন্দর মুখ, সুঠাম দেহ, স্টাইলিশ চুল—তাকে অন্য নায়কদের চেয়ে আলাদা গ্রহণযোগ্যতা এনে দিয়েছিল। তিনি মোট ৬১টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। শাবানা, ববিতা, রোজিনা, অলিভিয়া, দিতি, চম্পা, অঞ্জনা, সূচরিতা, নূতনসহ অনেক নায়িকার বিপরীতে দেখা গেছে তাকে।

মাহমুদ কলি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে—‘লাভ ইন সিঙ্গাপুর’, ‘গোলমাল’, ‘নেপালি মেয়ে’, ‘শ্বশুরবাড়ি’, ‘সুপারস্টার’, ‘গ্রেফতার’, ‘খামোশ’, ‘মহান’, ‘দেশ বিদেশ’, ‘মা বাপ’ ইত্যাদি।

প্রসঙ্গত, আগামী ২৭ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনে তিনটি প্যানেল হতে যাচ্ছে। এর মধ্যে ডিপজল-মিশা প্যানেল সবচেয়ে বেশি সংগঠিত।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK