শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:১২

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা শহীদুজ্জামানের

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা শহীদুজ্জামানের

উত্তরণবার্তা প্রতিবেদক : পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার এমপিকে প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী বিভাগের মধ্যে আমাকে সর্বাধিক সাতবার আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করেন। সর্বস্তরের নেতা-কর্মীদের নিরলস প্রচেষ্টায় বিপুল ভোটে জয়লাভ করেছি। এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

প্রতিমন্ত্রী  শনিবার নওগাঁ জেলার ধামইরহাট সরকারি এম.এম ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত  এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় সর্বস্তরের নেতা-কর্মী এবং সাধারণ জনগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ, জাতীয় চার নেতা, সকল বীর মুক্তিযোদ্ধা এবং ধামইরহাট ও পতœীতলা উপজেলা আওয়ামী লীগ প্রতিষ্ঠায় যারা সংগ্রাম করেছেন তাদেরকে গভীর শ্রদ্ধায় স্মরণ করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জনগণকে স্মার্ট নাগরিক হিসেবে তৈরি করতে হবে। এসময় তিনি বিএনপি-জামাতের অপরাজনীতি মোকাবিলা করতে সকলকে সজাগ থাকতে উদাত্ত আহ্বান জানান। শহীদুজ্জামান সরকার জনগণকে পথপ্রদর্শক হিসেবে উল্লেখ করে জনগণের বন্ধু হয়ে সেবা করার অঙ্গীকার ব্যক্ত করেন।
এরআগে পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ