সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৩৮
ব্রেকিং নিউজ

নরসিংদীতে চলছে ত্রিদেশীয় শিল্পীর আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী

নরসিংদীতে চলছে ত্রিদেশীয় শিল্পীর আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী

উত্তরণবার্তা প্রতিবেদক  : জেলায় বাংলাদেশ, ভারত ও নেপালের চিত্রশিল্পীদের ছবি নিয়ে চলছে পাঁচ দিনব্যাপী আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী।
বৃহস্পিতবার সন্ধ্যায় প্রাণতোষ আর্ট স্কুলের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণের পলাশ তলায় এ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়। তিন দেশের সব বয়সী শিল্পীদের আঁকা ছবি নিয়ে আয়োজিত এই প্রদর্শনীর শেষ হবে আগামী সোমবার।
নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম প্রধান অতিথি হিসেবে চিত্র প্রদর্শনী উদ্বোধন করেন। নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ'র ভাইস প্রেসিডেন্ট আনিসুর রহমান ভূঁইয়া সভাপতিত্ব করেন।
মেলায় ভারত, বাংলাদেশ এবং নেপালের অংশগ্রহনকারী চিত্র শিল্পীরা উপস্থিত ছিলেন। ত্রিদেশীয় চিত্র শিল্পীদের আঁকা ছবি নিয়ে প্রথম বারের মত এমন আন্তর্জাতিক আয়োজনে খুশি চিত্রশিল্পীরা। মেলায় শিশু শিল্পীরা অংশগ্রহণ করতে পারায় উৎফুল্ল তাদের অভিভাবকরাও। চিত্র শিল্পীদের আগ্রহ বাড়ানোতে ভবিষ্যতে আরও বৃহৎ পরিসরে এ আয়োজন করার জন্য দাবি জানান তারা।
পাঁচদিনের এই আয়োজনে বাংলাদেশের বিভিন্ন জেলার পাশাপাশি ভারতের ৩০জন নেপালের ৭জন শিশু শিল্পীসহ দেশী-বিদেশী শিল্পীর আকা প্রায় ২০০ ছবি প্রদর্শিত হচ্ছে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK