বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৩২
ব্রেকিং নিউজ

সেন্ট মার্টিনে পৌঁছেছে ব্যালট পেপারসহ ভোটের সরঞ্জাম

সেন্ট মার্টিনে পৌঁছেছে ব্যালট পেপারসহ ভোটের সরঞ্জাম

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের প্রস্তুতি শেষ সম্পূর্ণ করেছে। কক্সবাজারের চারটি সংসদীয় আসনের প্রতিটি ভোটকেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম। আজ শনিবার সকালে দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্ট মার্টিনে ভোটের সরঞ্জাম পৌঁছনো হয়েছে। এসব সরঞ্জামসহ দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পুলিং ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে পর্যটকবাহী একটি জাহাজ সকাল ৯টায় টেকনাফ দমদমিয়া ঘাট ছাড়ে।
 
জাহাজটি দুপুর ১২টার দিকে সেন্ট মার্টিনে পৌঁছে। দ্বীপ ইউনিয়নটিতে তিন হাজার ৬৭৪ ভোটারের জন্য একটি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আদনান চৌধুরী বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা নির্বাচন কমিশনের নির্দেশনামতো টেকনাফের প্রতিটি ভোটকেন্দ্রে ভোটের সরঞ্জাম পৌঁছানোর কার্যক্রম সম্পন্ন করেছি। দ্বীপ ইউনিয়ন সেন্ট মার্টিনে ব্যালটপেপারসহ ভোটগ্রহণের প্রয়োজনীয় সামগ্রী নিরাপদে পৌঁছানো হয়েছে।’
 
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টেকনাফের ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এক লাখ ৭৭ হাজার ৬৫৯ জন ভোটার রয়েছে। এ উপজেলায় ৫৭টি ভোটকেন্দ্রে ভোটকক্ষ রয়েছে ৩৯২টি। এসব ভোটকেন্দ্রে ভোটগ্রহণের দায়িত্বে ৬৫ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৪৩১ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৮৬২ জন পোলিং কর্মকর্তা থাকবেন।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK