শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৫৩

বিএনপি মানুষ মেরে ইতিহাস সৃষ্টি করেছে: শাজাহান খান

বিএনপি মানুষ মেরে ইতিহাস সৃষ্টি করেছে: শাজাহান খান

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি বিভিন্ন সময়ে জ্বালাও-পোড়ায় করে মানুষ মেরে ইতিহাস সৃষ্টি করেছে। দলটি ক্ষমতা থাকতে মানুষ হত্যা করেছে। ক্ষমতার বাইরে এসে কোন বিরোধীদল মানুষ হত্যা করে এমন ইতিহাস নেই। এই ইতিহাস সৃষ্টি করেছে বিএনপি। বাসে পেট্টোল বোমা মেরে যাত্রী থেকে শুরু করে হেলফার, ড্রাইভারসহ অসংখ্যক মানুষ মেরেছে।
 
শাজাহান খান আজ শনিবার দুপুরে মাদারীপুরের কালকিনির স্নানঘাটা এলাকায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আজাদেরর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
 
তিনি বলেন, জিয়াউর রহমানের ঘরে জন্ম নেয়া সন্তান তারেক রহমান ঠান্ডা মাথার খুনি। বিএনপি সন্ত্রাস করে, জনগনকে ভয় দেখিয়ে তাদের পক্ষে নিতে চায় উল্লেখ করে তিনি বলেন, জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করে ক্ষমতা দখলে নেয়। তারপর সাধারণ মানুষকে ভয় দেখিয়ে রাষ্ট্র পরিচালনা করে। কর্ণেল তাহেরের মতো মানুষকেও ফাঁসি দিয়ে হত্যা করেছে। সে একজন পঙ্গু বীর মুক্তিযোদ্ধা খেতাবপ্রাপ্ত ছিল। এজন্য উচ্চ আদালত জিয়াউর রহমানকে খুনি বলে আখ্যায়িত করে।
 
শাজাহান খান বলেন, আওয়ামী লীগ আশা করেছিল বিএনপির সু-বুদ্ধির উদয় হবে। তারা সন্ত্রাস করবে না, গণতান্ত্রিক আন্দোলন করবে, এই কথাও বলেছিল। কিন্তু বিএনপি সুযোগ পেলেই মানুষ হত্যা করে। বিএনপির ক্ষোভ সরকারের উপর, কিন্তু তারা বাসে আগুন দেয় কেন? এখন জ্বালাও-পোড়াও-এর বিরুদ্ধে শুধু আওয়ামী লীগই নয়, সকল শ্রেণিপেশার মানুষ ঐক্যবদ্ধ। আবারো সবাই একসাথে মাঠে নেমেছে। সন্ত্রাস করে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না। সন্ত্রাস করে কেউ ক্ষমতায় যেতে পারে না। বিএনপির সন্ত্রাস করে ক্ষমতায় যাবার সুযোগও হবে না। 
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ