রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:৪৫
ব্রেকিং নিউজ

নির্বাচনে অংশ নেবে তৃণমূল বিএনপি, ১৮ নভেম্বর মনোনয়নপত্র বিক্রি

নির্বাচনে অংশ নেবে তৃণমূল বিএনপি, ১৮ নভেম্বর মনোনয়নপত্র বিক্রি

উত্তরণবার্তা প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঘোষিত তফসিল স্বাগত জানিয়েছে তৃণমূল বিএনপি। আসন্ন নির্বাচনেও দলটি অংশগ্রহণ করবে। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন দলের চেয়ারপারসন শমসের মুবিন চৌধুরী (বীরবিক্রম)।
 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলনটি আয়োজন করে ইসির সদ্য নিবন্ধনপ্রাপ্ত দলটি। নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলনে শমসের মুবিন চৌধুরী বলেন, ‘আগামী ১৮ নভেম্বর তৃণমূল বিএনপি মনোনয়নপত্র বিতরণ শুরু করবে। আগামী ২১ থেকে ২৩ নভেম্বর প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করে মনোনয়ন চূড়ান্ত করা হবে।’
 
নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে শমসের মুবিন বলেন, ‘তৃণমূল বিএনপি আশা এবং প্রত্যাশা দ্বাদশ সংসদীয় নির্বাচন শান্তিপূর্ণ হবে এবং স্বচ্ছতা নিশ্চিত করা হবে। একই সঙ্গে এই নির্বাচনের জন্য সব প্রার্থী, ভোটারদের এবং ভোটকেন্দ্রের নিরাপত্তা সম্পূর্ণভাবে নিশ্চিত করতে হবে। আমরা নির্বাচনমুখী দল, আমরা ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করব।’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলটির নির্বাহী চেয়ারপারসন অন্তরা সেলিমা হুদা, মহাসচিব তৈমূর আলম খন্দকার, যুগ্ম মহাসচিব মো. আক্কাস আলী প্রমুখ।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ