রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:০৮
ব্রেকিং নিউজ

ফেনীতে রিকশা চালকদের সচেতনতামূলক সমাবেশ

ফেনীতে রিকশা চালকদের সচেতনতামূলক সমাবেশ

উত্তরণবার্তা  প্রতিবেদক : ট্রাফিক আইন মেনে রিকশা চালানো ও পৌর কর্তৃপক্ষের বিধিবিধান মেনে চলার লক্ষ্যে ফেনীতে রিকশাচালকদের নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরের দিকে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হাসান।সভা আয়োজন করে ফেনী পৌর রিকশা মালিক সমিতি।এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আইন মেনে চলা, রিকশাযাত্রীদের সাথে ভালো ব্যবহার করা প্রত্যেক চালকের দায়িত্ব।পৌর কর্তৃপক্ষের নির্ধারিত ভাড়া মেনে রিকশা ভাড়া পরিশোধ করা যাত্রীদের দায়িত্ব।

বিশেষ অতিথির বক্তব্যে ফেনী পৌরসভা মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, পৌরসভা রিকশা ভাড়ার তালিকা করে দিয়েছে, তা মেনে চলতে হবে। যাত্রীদের সাথে ভালো ব্যবহার করে, সম্মান করেও বাড়তি ভাড়া আদায় করা সম্ভব। এসময় তিনি যানজট নিরসনে ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান।সমাবেশে অংশ নেওয়া রিকশাচালক আহসান উল্ল্যাহ বলেন, শহরে রিকশা চালাতে গিয়ে অনেক সময় যাত্রীদের সাথে আমাদের বাকবিতন্ডা সৃষ্টি হয়। যেকারণে পৌরসভা আমাদের নির্দিষ্ট ভাড়ার তালিকা করে দিয়েছে।

ফেনী পৌর রিকশা মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হাসেমের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন অনুষ্ঠানের সঞ্চালনা করেন। এসময় জেলা শ্রমিক লীগের সভাপতি জালাল উদ্দিন হাজারীসহ পৌর রিকশা মালিক সমিতির নেতৃবৃন্দ ও শহরের রিকশাচালকরা উপস্থিত ছিলেন। সমাবেশ উপলক্ষে রিকশাচালকদের একদিনের ভাড়া মওকুফ করে দেন রিকশা মালিকরা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK