শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০১:০৬

হবিগঞ্জ জেলা পরিষদের বৃত্তি পেয়েছে ৫২৯ জন শিক্ষার্থী

হবিগঞ্জ জেলা পরিষদের বৃত্তি পেয়েছে ৫২৯ জন শিক্ষার্থী

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলা পরিষদের উদ্যোগে ৫২৯ শিক্ষার্থীকে ১৯ লাখ ৯৩ হাজার টাকা বৃত্তি দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃত্তি বিতরণ করেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ সিদ্দিকী।
 
হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক দেবী চন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সাদিকুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, সরকারি বৃন্দাবন কলেজের সাবেক অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী জালাল প্রমুখ।
 
জেলা পরিষদ সূত্রে জানা যায়, এ বছর জেলার এইচএসসি বিজ্ঞান বিভাগ থেকে এ প্লাস প্রাপ্ত ৫২ জনকে ৪ হাজার টাকা করে ২ লাখ ৮ হাজার টাকা, এসএসসি মানবিক ও ব্যবসা বাণিজ্য শাখায় এ প্লাস প্রাপ্ত ৬৫ জনকে ৪ হাজার টাকা করে ২ লাখ ৬০ হাজার টাকা, এইচএসসি মানবিক ও ব্যবসা বাণিজ্য শাখা থেকে জিপিএ ৪.৫ প্রাপ্ত ৬১ জনকে ৩ হাজার ৫০০ টাকা করে ২ লাখ ১৩ হাজার ৫০০ টাকা, এসএসসি বিজ্ঞান শাখায় এ প্লাস প্রাপ্ত ১৬০ জনকে ৪ হাজার টাকা করে ৬ লাখ ৪০ হাজার টাকা, এসএসসি মানবিক ও ব্যবসা বাণিজ্য শাখায় এ প্লাস প্রাপ্ত ৫২ জনকে ৪ হাজার টাকা করে ২ লাখ ৮ হাজার টাকা, এসএসসি মানবিক ও ব্যবসা বাণিজ্য শাখায় জিপিএ ৪.৫ প্রাপ্ত ১১৬ জনকে ৩ হাজার ৫০০ টাকা করে ৪ লাখ ৬ হাজার টাকা এবং বিশেষ বিবেচনায় ২৩ জনকে ২ হাজার ৫০০ টাকা করে ৫৭ হাজার ৫০০ টাকা বিতরণ করা হয়।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK