রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২২:৫৫
ব্রেকিং নিউজ

সাতক্ষীরা-জয়পুরহাট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

সাতক্ষীরা-জয়পুরহাট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

উত্তরণবার্তা প্রতিবেদক :  সাতক্ষীরা জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট এবং জয়পুরহাট জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
 
শুক্রবার যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে  বলা হয়, আজ ১ সেপ্টেম্বর (শুক্রবার) যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাতক্ষীরা ও জয়পুরহাট জেলা যুবলীগের কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে গঠনতন্ত্রের ধারা ২৩ অনুযায়ী সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ও জয়পুরহাট জেলা যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
 
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে আগামী ৯০ দিনের জন্য মো. মিজানুর রহমানকে আহ্বায়ক এবং স ম আব্দুস সাত্তার, কাজী নজরুল ইসলাম হিল্লোল, এস এম মারুফ তানভীর হোসেন সুজনকে যুগ্ম-আহ্বায়ক করে সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হলো। 
অন্যদিকে, মো. মিলন দেওয়ানকে আহ্বায়ক ও মো. হাসানুল ইমাম রবিন, মোস্তফা মেহমুদ আহমেদ তমালকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে জয়পুরহাট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
 
সাতক্ষীরা ও জয়পুরহাট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটিকে আজ থেকে ৯০ দিনের মধ্যে অধীনস্ত সকল শাখার সম্মেলন সম্পন্ন করে জেলা যুবলীগের সম্মেলন করার নির্দেশ প্রদান করা হয়েছে এতে।
উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ