রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:৩৫
ব্রেকিং নিউজ

টেকনাফের সাবরাংয়ে র‌্যাবের অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ আটক ২

টেকনাফের সাবরাংয়ে র‌্যাবের অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ আটক ২

 উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থানাধীন উত্তর নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত মাদক কারবারীরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর নয়াপাড়া এলাকার আহমদ হোছনের ছেলে মোঃ রফিক (৪৪) ও একই এলাকার মৃত মৃত নূর ইসলামের ছেলে শামসুল আলম (৪০)।
কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর নয়াপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন মাদক কারবারী আটক হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা ২টি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে তাদের হেফাজত থেকে সর্বমোট ১ লাখ পিস ইয়াবা, ২টি স্মার্ট ও ২টি মোবাইল ফোন এবং ৬টি সীম কার্ড উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ