বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:১৩

পাঠান : দীপিকার সঙ্গে যে মুহূর্তটি শাহরুখের প্রিয়

পাঠান : দীপিকার সঙ্গে যে মুহূর্তটি শাহরুখের প্রিয়

উত্তরণবার্তা ডেস্ক : শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। গত ২৫ জানুয়ারি থেকে বিশ্বের ৮ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই শত কোটির ক্লাবে পা রাখে এটি। প্রথম সপ্তাহে শুধু ভারতে সিনেমাটি ৩০০ কোটি রুপির বেশি আয় করে ভেঙে দিয়েছে ভারতের ৯টি সিনেমার (হিন্দি) রেকর্ড। এই জয়রথ এখনো চলমান। মুক্তির ১১ দিনেও তার ব্যত্যয় ঘটেনি।

শাহরুখ খান মাঝে মাঝে টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন। ‘পাঠান’ মুক্তির আগেও প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছিলেন তিনি। মুক্তির পর ‘পাঠান’ সিনেমার যখন জয়রথ চলমান, ঠিক তখন নেটিজেনদের মুখোমুখি হলেন কিং খান। আর এসময় ‘পাঠান’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়েও কথা বলেন এই বলিউড বাদশা।ভক্তদের একজন প্রশ্ন করেন, ‘‘পাঠান’ সিনেমার শুটিংয়ের সময়ের সেরা মুহুর্ত কোনটি?’’ উত্তরে শাহরুখ খান লিখেন, ‘আমি ও দীপিকা পেশাদারভাবে একটি লকার খোলার চেষ্টা করছিলাম। আমরা বোকার মতো সবকিছু ফেলে দিয়েছিলাম। যখন লাফ দিই, তখন তালা-চাবিও হারিয়ে ফেলি।’

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK