সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:০৫
ব্রেকিং নিউজ

আসমা দেবযানীর ‘বুঝে নিও’

আসমা দেবযানীর ‘বুঝে নিও’

উত্তরণবার্তা ডেস্ক : ‘বুঝে নিও’ শিরোনামে ধ্রুব মিউজিক স্টেশন থেকে সম্প্রতি মুক্তি পেয়েছে কবি- লেখক, আবৃত্তিকার ও গীতিকার সালমা সুলতানার লেখা গান। গানটির সুর করেছেন প্রখ্যাত সরোদশিল্পী ও সুরকার তানিম হায়াত খান রাজিত।গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার আসমা দেবযানী। এর সংগীতায়োজন করেছেন এ. এফ. এম ওমর আল-ফারুক (এজাজ ফারাহ্)।

গান প্রসঙ্গে সুরকার বলেন, একদম ভিন্নধর্মী সুর করেছেন তিনি। গানপ্রেমী শ্রোতারা একবার শুনলে তাদের বার বার শুনতে ইচ্ছে করবে। ভীষণ সমৃদ্ধ কথা ও সুরের গান এটি। গানটির শিল্পী আসমা দেবযানী বলেন, আমার গাওয়া মৌলিক গানগুলোর মধ্যে এই গানটি ভীষণ ভালোলাগার এবং অন্যতম প্রিয় গান। এরকম একটি গান গাওয়ার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছি।

গান প্রসঙ্গে গীতিকার সালমা সুলতানা বলেন, মূলত আমি লেখক। তবে কবিতা লিখতে লিখতে এবং বন্ধুদের এবং তার পরিবারের সবার অনুপ্রেরণায় গান লেখার প্রতি আগ্রহ জন্মে। একেক করে লিখে ফেলেছি বেশকিছু গান।তিনি আরও বলেন, লেখালেখির পাশাপাশি শ্রোতাদের ভালো লিরিক্সের কিছু গান উপহার দিয়ে যেতে চাই।উল্লেখ্য, সালমা সুলতানা বাংলাদেশ বেতারের একজন তালিকাভুক্ত গীতিকার।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK