শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১১:০৬

স্মার্ট ঢাকা বাস্তাবায়নে কাজ করছে দক্ষিণ সিটি : মেয়র তাপস

 স্মার্ট ঢাকা  বাস্তাবায়নে কাজ করছে দক্ষিণ সিটি : মেয়র তাপস

উত্তরণবার্তা প্রতিবেদক : স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে স্মার্ট ঢাকা বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কাজ করছে বলে জানিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ রবিবার মালিবাগের আবু জর গিফারি কলেজ মাঠে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে ছয় শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
 
ব্যারিস্টার শেখ তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প অনুযায়ী স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে 'স্মার্ট ঢাকা' বাস্তবায়নে এরই মাঝে কাজ আরম্ভ করেছে। ঢাকাকে একটি আবাসযোগ্য ঢাকা হিসেবে গড়ে তুলব।
একটি স্মার্ট ঢাকা হিসেবে গড়ে তুলব। ঢাকা দক্ষিণ সিটি এখন স্বয়ংসম্পূর্ণ ও স্বাবলম্বী একটি সংস্থা উল্লেখ করে মেয়র বলেন, গত ৩০ বছর যে উন্নয়ন হয়নি গত দুই বছরে আমরা তা করেছি। এখানকার কাউন্সিলরের তত্ত্বাবধানে আমরা গণমুখী কাজ করে চলেছি। এই ওয়ার্ডের উন্নয়ন যা প্রয়োজন হবে, আপনারা কাউন্সিলরকে জানাবেন। আমার সে অনুযায়ী প্রয়োজনীয় উন্নয়ন কার্যক্রম গ্রহণ করব। আজকে আমরা বছরের প্রথম দিন আপনাদের কাছে এসেছি। সুখ-দুঃখে আমরা সারাবছরই আপনাদের পাশে থাকবে।
 
শীতবস্ত্র প্রদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার উল্লেখ করে শেখ তাপস বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরিবের হাহাকার শোনেন, অন্তরে ধারণ করেন। তিনি সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করেন। তিনি সকলের খোঁজ খবর রাখেন।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা ৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মামুন রশিদ শুভ্র, মহিলা কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বক্তব্য রাখেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ