শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:২৯
ব্রেকিং নিউজ

মেসিদের বিপক্ষে ফ্রান্সের সম্ভাব্য একাদশ

মেসিদের বিপক্ষে ফ্রান্সের সম্ভাব্য একাদশ

উত্তরণবার্তা ডেস্ক : দেখতে দেখতে শেষ হয়ে এলো কাতার বিশ্বকাপ। ফাইনালে মুখোমুখি লাতিন আমেরিকার পরাশক্তি আর্জেন্টিনা ও ইউরোপের ফ্রান্স। দুই দলেরই সামনে তৃতীয় শিরোপা জেতার সুযোগ, ফ্রান্সের জন্য টানা দ্বিতীয়। শিরোপার এই লড়াইয়ে কেমন হতে পারে ফ্রান্সের একাদশ? ফরাসি শিবিরে দুঃসংবাদ ছিল সর্দি ভাইরাস। সর্দিতে আক্রান্ত হয়েছিল দলের বেশ কয়েকজন ফুটবলার। এর মধ্যে তিন-চারজন তো অনুশীলনও করতে পারেননি।
 
ফাইনালের একদিন আগে ফ্রান্সের সমর্থকদের জন্য সুখবর দিয়েছেন দলের দুই ডিফেন্ডার রাফায়েল ভারানে ও ইব্রাহিমা কোনাটে। দু’জনই শনিবার মধ্যাহ্ন ভোজে স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন এবং করেছেন অনুশীলন। এ দু’জনের পাশাপাশি মিডফিল্ডার আদ্রিয়েন রাবিও এবং ডিফেন্ডার দায়ত উপামেচানো দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন। অসুস্থতার কারণে দু’জনই মরক্কোর বিপক্ষে সেমিফাইনাল মিস করেছিলেন। উইঙ্গার কিংসলেকে নিয়ে কিছুটা অনিশ্চয়তা ছিল। তবে 'আরএমসি স্পোর্ট' জানিয়েছে, এই উইঙ্গার ফ্লু থেকে সেরে উঠেছেন এবং আর্জেন্টিনার বিপক্ষে খেলতে পারবেন।
 
ফ্রান্সের সম্ভাব্য একাদশ (৪-৩-৩)
হুগো লরিস (গোলরক্ষক), হুলেস কুন্দে, রাফায়েল ভারানে, দায়ত উপামেচানো, থিও হার্নান্দেজ, আরুলিন চুয়ামেনি, অ্যান্তোনিও গ্রিজম্যান, আদ্রিয়েন রাবিও, উসমান ডেম্বেলে, অলিভার জিরু, কিলিয়ান এমবাপে।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK