শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:০০
ব্রেকিং নিউজ

কাতার বিশ্ববিদ্যালয়ে মেসির থাকার রুমকে বানানো হচ্ছে জাদুঘর

কাতার বিশ্ববিদ্যালয়ে মেসির থাকার রুমকে বানানো হচ্ছে জাদুঘর

উত্তরণবার্তা ডেস্ক : ফুটবল বিশ্বকাপ শেষ, তবে কাটেনি তার রেশ। এরই মধ্যে জানা গেছে, কাতার বিশ্ববিদ্যালয়ের যে ঘরে ছিলেন লিওনেল মেসি, সেটিকে জাদুঘর বানাতে চলেছে কাতার বিশ্ববিদ্যালয়। বিশ্বকাপ চলাকালীন কোনও পাঁচতারা হোটেলে নয়, কাতার বিশ্ববিদ্যালয়েই থাকছিলেন স্কালোনির শিষ্যরা। 'ডেইলি মেইল'-এর প্রতিবেদন অনুযায়ী, দলের সদস্যদের খাওয়া-দাওয়ার সুবিধার জন্যই হোটেলে না থেকে কাতার বিশ্ববিদ্যালয়ে ঘাঁটি গেড়েছিলেন মেসিরা।
 
সেই মতোই আর্জেন্টিনা থেকে এসেছিল টন টন প্যাকেটজাত মাংস। বিফ বারবিকিউতে জমে উঠেছিল লা আলবিসেলেস্তেদের পার্টি। ইতিমধ্যেই আর্জেন্টিনা স্কোয়াড যেসব রুমে ছিল, তার একটি ফটো সিরিজ প্রকাশ করেছে কাতার বিশ্ববিদ্যালয়। কাতার বিশ্ববিদ্যালয়ে মেসির থাকার রুমকে বানানো হচ্ছে মিউজিয়াম!
 
ফটো সিরিজ প্রকাশের সঙ্গেই কাতার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয়ের বি-২০১ রুম যেখানে ছিলেন মেসি, সেটিকে সংরক্ষণ করে জাদুঘর বানানোর পরিকল্পনা করছে তারা। মেসিকে সম্মান জানাতেই এই সিদ্ধান্ত কাতারের।কাতার বিশ্বকাপ মেসির সাফল্যের তালিকায় যোগ করেছে তার বহু প্রতীক্ষিত সোনার ট্রফি। ব্যাটেল অফ লুসেলে পোডিয়ামের উপর দাঁড়িয়ে মেসির বিশ্বকাপ নেওয়ার মুহূর্ত ভুলবে না ফুটবল বিশ্ব। বিশ্বকাপ নিয়ে দেশে ফিরে গিয়েছেন মেসি। তবে তার স্মৃতিটা এত সহজেই ভুলতে চায় না কাতার, তাই তাদের এই অভিনব সিদ্ধান্ত।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK