শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৩৩

ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

উত্তরণবার্তা ডেস্ক : বিশ্বকাপের ফাইনাল বলে কথা! আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি তার লাইনআপ কেমন হবে, সেটি পরিষ্কার করলেন না আগের দিনও। তবে অনুশীলন দেখে সম্ভাব্য কৌশলটা আন্দাজ করা যাচ্ছে বেশ। 'টিওয়াইসি স্পোর্টস'-এর প্রতিবেদন, ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপ ফাইনালের আগে অনুশীলনে দুইভাবে দলকে পরীক্ষা করেছেন স্কালোনি। চোট কাটিয়ে ফিট হয়ে ওঠা অ্যাঞ্জেল ডি মারিয়া ছিলেন একটি দলে, অন্যটিতে ছিলেন না।
 
আর্জেন্টিনা কোচের প্রথম একাদশটা ছিল এমন: এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ানো রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মাটিনেজ, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিজ ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি এবং জুলিয়ান আলভারেজ। দ্বিতীয় দলটিতে স্কালোনি ঢুকিয়েছেন ডি মারিয়াকে। তাকে জায়গা করে দিতে বাইরে থাকতে হয়েছে লিসান্দ্রো মার্টিনেজের।
 
আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ানো রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মাটিনেজ/অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিজ ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি এবং জুলিয়ান আলভারেজ।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK