রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৩৩
ব্রেকিং নিউজ

মেসির হাতেই বিশ্বকাপ দেখতে চান রোনালদো

মেসির হাতেই বিশ্বকাপ দেখতে চান রোনালদো

উত্তরণবার্তা ডেস্ক : আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির ক্যারিয়ারের বড় আক্ষেপ একটাও বিশ্বকাপ জিততে না পারা। চলতি কাতার বিশ্বকাপই তার শেষ সুযোগ। কারণ এটাই তার শেষ বিশ্বকাপ। আজ রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের আগে ব্রাজিল কিংবদন্তি রোনালদো নাজারিও শুভকামনা পেলেন লিওনেল মেসি।
 
'দ্য ফেনোমেনন' চান, কাতার বিশ্বকাপের ট্রফিটা মেসির হাতেই উঠুক। ফুটবলের ক্ষেত্রে ব্রাজিল এবং আর্জেন্টিনা চিরশত্রু। দুই দলের সমর্থকদের মাঝেও এই শত্রুতা বিদ্যমান। তাই আর্জেন্টিনা অধিনায়কের হাতে বিশ্বকাপ দেখতে চাইলেও একজন ব্রাজিলিয়ান হিসেবে সেটা আবার চান না রোনালদো।  স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেছেন, 'মেসি বিশ্বকাপ জিতলে আমি খুশি হব, তবে একজন ব্রাজিলিয়ান হিসেবে খুশি হব না। 
 
বর্তমান আর্জেন্টিনা দলটির প্রশংসা করে তিনি বলেন, 'আমাদের সবারই এটি (বিশ্বকাপ) প্রাপ্য। ফুটবলে খেলেই জিততে হবে। কেউ আপনাকে এমনি এমনি কিছু দেবে না। তার বেলায়ও বিষয়টা একই। তবে হ্যাঁ, অবশ্যই তার সামনে সুযোগ আছে।  আর্জেন্টিনা দুর্দান্ত ফুটবল খেলছে না, কিন্তু তাদের ইচ্ছাশক্তি প্রবল, তারা সবাই একসঙ্গে ছুটছে। সে (মেসি) জিততে পারলে আমি ব্যক্তিগতভাবে খুশি হব। '
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK