সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৬:৪৮
ব্রেকিং নিউজ

কঠিন লড়াইয়ের আগে মেজাজ ফুরফুরে রাখতে যা করছেন মেসিরা

কঠিন লড়াইয়ের আগে মেজাজ ফুরফুরে রাখতে যা করছেন মেসিরা

উত্তরণবার্তা ডেস্ক : বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আজ মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত মেসিদের কাছে এটিই হতে চলেছে কঠিনতম ম্যাচ।

আর এই ম্যাচের আগে মেজাজ ফুরফুরে রাখার জন্য অনুশীলনে অনেক কিছু করাচ্ছেন দলের কোচ লিওলেন স্কালোনি। আর তাতে যোগ দিয়েছেন আর্জেন্টিনার পুরো দল। ফুটবলার থেকে শুরু করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতিও রয়েছেন সেখানে।
কোয়ার্টার ফাইনালে নামার আগে পিংপং, পুল টেবিলের মতো খেলা অনুশীলন করছেন আর্জেন্টিনার ফুটবলাররা। তাছাড়া রয়েছে ডার্ট ছোড়ার খেলা। প্লে-স্টেশনেও দেখা গেছে আর্জেন্টাইন ফুটবলারদের।

সংবাদপত্র ‘ক্লারিন’ জানিয়েছে, সকালের দিকে ফুটবলে পা দিচ্ছেন না মেসিরা। তখন তারা মজে অন্য খেলায়। তিনজন করে ১৬টি দল তৈরি করে হয়েছে এই খেলা। শর্ত ছিল, যে দল জিতবে তাদের পুরস্কার দেওয়া হবে। আর যে দলগুলো বাদ পড়ে যাবে তারা চিয়ারলিডার হবে। বাকিদের উৎসাহ দেবে। মেসির দলে ছিলেন রদ্রিগো দ্য পল ও লিওনার্দো পারদেস। তারা জিততে পারেননি। তারপরই চিয়ারলিডারের ভূমিকায় দেখা গেছে মেসিকে। বিকালে অবশ্য পুরোদমে অনুশীলন করে আর্জেন্টিনা।

টেলিভিশনে অন্য দলের খেলাও দেখেছেন মেসিরা। প্রি-কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের জয় একসঙ্গে বসে দেখেছেন আর্জেন্টিনার ফুটবলাররা। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে হারাতে পারলে ও ব্রাজিল নিজেদের ম্যাচ জিতলে সেমিফাইনালে নেইমারদের বিপক্ষে খেলত হবে আর্জেন্টিনাকে। তাই হয়তো আগে থেকে প্রতিপক্ষের খেলা দেখে রাখছেন মেসিরা। সূত্র: ক্লারিন

উত্তরণবার্তা/দীন

  মন্তব্য করুন
     FACEBOOK