রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৭:৫৭
ব্রেকিং নিউজ

এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে স্পেন: ইনিয়েস্তা

এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে স্পেন: ইনিয়েস্তা

উত্তরণবার্তা ডেস্ক : রাত পোহালেই কাল রবিবার থেকে শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ। তবে স্পেনের বিশ্বকাপ শুরু হবে আরও পরে। ২৩ নভেম্বর তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ কোস্টারিকা। এবারের বিশ্বকাপে ফেবারিট ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্সকে নিয়ে মাতামাতির মাঝে স্পেনের ঘরেই শিরোপা দেখছেন দলটির সাবেক বিশ্বকাপজয়ী মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা।
 
তার মতে, ফেবারিটদের ভীড়ে স্পেনের তরুণরাই জিতে নেবে শিরোপা। স্পেনের কোচ হওয়ার পর থেকে তরুণ খেলোয়াড়দের প্রাধান্য দিচ্ছেন লুইস এনরিকে। যে কারণে পেদ্রি, ফাতি, গাভিদের মতো আলোচিত কিছু তরুণদের নিয়ে গড়া হয়েছে স্পেনের বিশ্বকাপ দল। বাদ পড়েছেন ,সের্হিও রামোস, দাভিদ দে হেয়া, থিয়াগো আলকান্তারাদের মতো অভিজ্ঞরা। এবারের স্পেন দলটি আন্তর্জাতিক ফুটবলে খুব অভিজ্ঞ না হলেও তাদের নিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন স্পেনের ২০১০ বিশ্বকাপ জয়ের নায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।  
 
তিনি বলেছেন, 'তারা তরুণ, কিন্তু (ক্লাবে) তারা মূল দলের খেলোয়াড়, গুরুত্বপূর্ণ এবং তাদের কাঁধে অনেক দায়িত্ব থাকে। তাদের সেরাটা দেওয়ার সুযোগ আছে। আমি আশা করি এবং বিশ্বাস করি যে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে স্পেন। আমার আশা সবসময়ই উচ্চাভিলাষী। এটি একটি চ্যালেঞ্জ, যেটা তারা গ্রহণ করার ব্যাপারে উৎসাহী।  তারা জানে যে ভালো করার সামর্থ্য আছে।  ব্যক্তিগতভাবে এই দলটিকে এবং কোচ যে গ্রুপটিকে একত্রিত করেছেন আমি তাদের ভালোবাসি। '
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK