বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:৩৯
ব্রেকিং নিউজ

সুবহা অভিনীত প্রথম সিনেমা 'বসন্ত বিকেল' মুক্তির অপেক্ষায়

সুবহা অভিনীত প্রথম সিনেমা 'বসন্ত বিকেল'  মুক্তির অপেক্ষায়

উত্তরণবার্তা ডেস্ক : ঢালিউডের নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবহার অভিনীত প্রথম সিনেমা 'বসন্ত বিকেল' মুক্তির অপেক্ষায়। সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে নবাগত এই নায়িকার। আগামী ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। 'বসন্ত বিকেল' সিনেমাটি নিয়ে অনেক এক্সাইটেড সুবহা। গণমাধ্যমে বলেন, 'বসন্ত বিকেল’ আমার প্রথম সিনেমা; এটার সঙ্গে অনেক আবেগ, স্মৃতি জমে আছে। ভেবেছিলাম, একটা সিনেমা করে আর করবো না। কিন্তু ‘বসন্ত বিকেল’ করার পর ইচ্ছা হয়েছে, থেকে যাবো আপনাদের মাঝে'।

এসময় বলিউড অভিনেতা সালমান খানকে বিয়ের ইচ্ছা পোষণ প্রসঙ্গে সুবহা বলেন, 'সালমান খানের আমি অন্ধভক্ত। তাকে আমার খুবই ভালো লাগে। আমি যাকে বিয়ে করবো তাকে দেখতে সালমান খানের মতো সুন্দর হতে হবে। স্বপ্নের মানুষকে দেখতে গেলে বয়সটা কোনো সাবজেক্ট না। সালমান খান একটু ওয়েট করুক, আমি তো আছি'।

এছাড়া বলিউড কিং শাহরুখ খান প্রসঙ্গে বলতে গিয়ে সুবহা বলেন, বিবাহিত কারো দিকে নজর দিতে চাই না। রফিক সিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’-এ সুবহার সাথে জুটি বেঁধেছেন চিত্রনায়ক শিপন মিত্র। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকেই।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK