মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:৫২
ব্রেকিং নিউজ

ক্যাটরিনার কণ্ঠে বিরহের সুর বাজে?

ক্যাটরিনার কণ্ঠে বিরহের সুর বাজে?

উত্তরণবার্তা ডেস্ক : ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। গত বছরের ৯ ডিসেম্বরে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তারা। দেখতে দেখতে বছর ঘুরতে চলল। বিয়ে করে আরব সাগর পাড়ে বিলাসবহুল বাড়িতে নতুন সংসার পেতেছেন। কিন্তু সাধের বাড়িতে কতটুকু সময় একসঙ্গে কাটান তারা? ব্যস্ত রুটিনের ফাঁকে কতটা সময়ই বা তোলা থাকে নিজেদের জন্য?

নিজেদের কাজ নিয়ে যার যার মতো করে ব্যস্ত সময় পার করছেন এ তারকা জুটি। দম ফেলার সুযোগ নেই কারোরই। ক্যাটরিনা ব্যস্ত তার ‘টাইগার ৩’, মেরি ক্রিসমাস’, জি লে জারা’র শুটিং নিয়ে । ভিকির হাতেও এখন ‘গোবিন্দ নাম মেরা’, ‘শ্যাম বাহাদুর’, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’র মতো একাধিক সিনেমা। সিনেমার শুটিংয়ে বেশিরভাগ সময়েই দুজন থাকেন বাইরে বাইরে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন আসে। অন্য একজন মানুষের সঙ্গে জীবন ভাগ করে নিতে হয়। তার সঙ্গে থাকতে হয়। সেটা সত্যিই খুব ভালো লাগে। তবে এও ঠিক যে, ভিকিকে শুটিংয়ের জন্য অনেক সময় দূরে থাকতে হয়। আমার ক্ষেত্রেও বিষয়টা এক।’

ক্যাটরিনার কথায়, ‘অভিনেতাদের নানা জায়গায় ছুটে বেড়াতে হয়। কাছের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পান না তারা। কিন্তু মানুষ হিসেবে ভিকি খুবই ভালো। এরকম একজনকে সঙ্গী হিসেবে পেলে জীবন সুন্দর হয়ে ওঠে।’ প্রসঙ্গত, ৪ নভেম্বর মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত হরর-কমেডি জনরার ‘ফোন ভূত’ সিনেমাটি। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদী। আপাতত সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন এই বলিউড সুন্দরী।
সূত্র: হিন্দুস্তান টাইমস
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK