রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৪৪
ব্রেকিং নিউজ

সাফ চ্যাম্পিয়ন দলের দুই ফুটবলারকে লাখ টাকা দিচ্ছেন মাগুরা জেলা প্রশাসন

সাফ চ্যাম্পিয়ন দলের দুই ফুটবলারকে লাখ টাকা দিচ্ছেন মাগুরা জেলা প্রশাসন

উত্তরণবার্তা প্রতিবেদক : মাগুরার দুই নারী ফুটবলার সাথি বিশ্বাস (১৭) ও ইতি রানী মণ্ডল (১৬) নারী সাব চ্যাম্পিয়ন দলে থাকায় তাদের ১ লাখ টাকা করে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ বৃহস্পতিবার বিকালে ওই দুই নারী ফুটবলারের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন ও জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কারের ঘোষণা দেন।
একই সাথে দুই নারী ফুটবলের বেড়ে ওঠা গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলাধুলার মান উন্নয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জানান, নারী সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর সেই চ্যাম্পিয়ন দলের দু’জন গর্বিত সদস্য রয়েছে মাগুরার। সত্যিই আমরা মাগুরাবাসী অনেক আনন্দিত। মাগুরা জেলা প্রশাসক তাদের দু’জনকে এক লাখ টাকা করে পুরস্কার ঘোষণা করেছেন।

তিনি আরও বলেন, আমি সেই বার্তা পৌঁছে দিতে ও শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম তাদের বাড়িতে। আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছি। এ ছাড়া জেলা পর্যায়ে একটি সংবর্ধনের আয়োজন করা হবে বলেও তিনি জানান।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK