শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৫৮
ব্রেকিং নিউজ

সাউদাম্পটনের কাছে আবারো পরাজিত চেলসি

সাউদাম্পটনের কাছে আবারো পরাজিত চেলসি

উত্তরণবার্তা ডেস্ক : সাউদাম্পটনের কাছে আবারো পরাজিত হয়ে  প্রিমিয়ার লিগের শুরুতে কিছুটা বেকায়দায় পড়ে গেল চেলসি। ইংলিশ প্রিমিয়ার লীগে গতকাল ২-১ গোলে পরাজিত হয়েছে উত্তর লন্ডনের ক্লাবটি। ম্যাচের প্রথমার্ধে রাহিম স্টার্লিং গোল করে থমাস টাচেলের দলকে এগিয়ে দিলেও বিরতিতে যাবার আগেই খেই হারিয়ে দুই গোল হজম করে তারা।
 
সেন্ট মেরিসে অনুষ্ঠিত ম্যাচের ২৩ মিনিটে পোস্টের বেশ কাছে থেকেই গোল করে চেলসিকে লিড এনে দেন স্টার্লিং। এটি ছিল ক্লাবটিতে দুই ম্যাচ থেকে তার তৃতীয় গোল। তবে ম্যাচের ২৮ মিনিটেই সাউদাম্পটনের হয়ে গোলটি পরিশোধ করে দেন রোমিও লাভিয়া। কর্নারের একটি বল নিয়ন্ত্রনে নিয়ে বাঁকানো শটে লক্ষ্যভেদ করেন তিনি। বিরতিতে যাবার মুহুর্তে (৪৫মি.) স্বাগতিক দলটিকে এগিয়ে দেন এডাম আর্মস্ট্রং। রোমাইন পেরাডুর পাস থেকে বল নিয়ে চেলসি গোল রক্ষক এডুয়ার্ড মেন্ডিকে পরাস্ত করেন তিনি।  
 
এর আগে অ্যাওয়ে ম্যাচে লিডসের কাছে ৩-০ গোলে পরাজিত হয়েছিল চেলসি। সর্বশেষ তিন ম্যাচের দুটিতেই হার মানতে হলো শিরোপা প্রত্যাশি দলটিকে। এই নিয়ে লিগে প্রথম ৫ ম্যাচের মধ্যে মাত্র দুটি জয় নিয়ে টেবিল টপার আর্সেনালের চেয়ে ইতোমধ্যে ৫ পয়েন্টে পিছিয়ে পড়েছে টাচেলের শিষ্যরা। দল বদলের শেষ সময়ে মোটা অংকের অর্থ ব্যয়ে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে দলে ভিড়িয়েও এর সুফল এখনো পর্যন্ত ঘরে তুলতে পারছে না ব্লুজরা। এখনো পর্যন্ত টেকসই মোমেন্টাম খুঁজে পায়নি তারা। 
 
যদিও মৌসুমের শুরুতেই চেলসি শিরোপার দৌঁড় থেকে ছিটকে পড়েছে- এমনটা  বলা যাচ্ছে না। তারপরও দলের এমন ব্যর্থতায় টাচেলের ম্যাচ পরিচালনা নিয়ে সমালোচনা শুরু হয়ে গেছে। এদিকে এ্যালান্ড রোডে এগিয়ে গিয়েও মৌসুমের প্রথম জয়ের স্বাদ থেকে বঞ্চিত হয়েছে এভারটন। গতকাল লিডসের সঙ্গে ১-১ গোলে ড্র করে দারুন ভাবে হতাশ হয়েছে ক্লাবটি। অ্যালেক্স ইওবির পাস থেকে ১৭ মিনিটে গোল করে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দলকে এগিয়ে দেন অ্যান্থনি গর্ডন। কিন্তু ৫৫ মিনিটে ব্রেন্ডেন অ্যারনসনের পাস থেকে গোলটি পরিশোধ করে দেন কলম্বিয় উইঙ্গার সিনিস্টেরা।
 
ক্রাভেন কটেজে অনুষ্ঠিত লিগ ম্যাচে ব্রাইটনকে অপরাজিত থাকার ধারা থেকে ছিটকে দিয়েছে ফুলহ্যাম। গতকাল ব্রাইটনের বিপক্ষে  ২-১ গোলে জয় নিয়ে পয়েন্ট তালিকার ষষ্ঠ অবস্থানে উঠে এসেছে ফুলহ্যাম। এর আগে প্রথম চার ম্যাচের তিনটিতেই জয়লাভ করেছিল টেবিলের  চুতর্থ স্থানে থাকা ব্রাইটন। মঙ্গলবার অনুষ্ঠিত লিগের অন্য ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ক্রিস্টাল প্যালেস ও ব্রেন্টফোর্ড। 
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK