শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:১০

একটি মহল ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে : খাদ্যমন্ত্রী

একটি মহল ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে : খাদ্যমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জ্বালানিসহ কিছু দ্রব্যের সাময়িক মূল্যবৃদ্ধিতে একটি মহল ঘোলাপানিতে মাছ শিকারের প্রচেষ্টা চালাচ্ছে। এতে বিচলিত না হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এ সমস্যা বেশীদিন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অচিরেই এ সমস্যার সমাধান হবে। আজ রোববার জেলার সাপাহার উপজেলার কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদরাসা বিশ্বখ্যাত মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাথে মু'আলাদা (স্কলারশীপের নিবন্ধন) প্রাপ্ত হওয়ায় আয়োজিত এক শুকরিয়া সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
খাদ্যমন্ত্রী আরও বলেন, দেশ যখন উন্নয়নের রোল মডেল ঠিক তখন রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারাবিশ্বে একটি বিরূপ প্রভাব পরিলক্ষিত হচ্ছে। বাংলাদেশেও এর প্রভাবে সাময়িকভাবে জ্বালানিসহ কিছু দ্রব্যের মূল্যবৃদ্ধি পেয়েছে। কিন্তু এই সমস্যা দ্রুত সমাধান হয়ে যাবে। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করা সম্ভব হয়েছে। কিন্তু একটি মহল এই উন্নয়নের গতিধারাকে ব্যাহত করতে চায়। তাদের এই অপচেষ্টাকে প্রতিহত করতে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানান তিনি।
 
কলমুডাঙ্গা দারুল উলুম সালাফয়্যিাহ মাদরাসার কার্যকরী পরিষদের সভাপতি ড. গোলাম মর্তূজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়তে আহলে হাদিসের উপদেষ্টা ঢাকা-১১ আসনের সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ। প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জমিয়তে আহলে হাদিসের সভাপতি ড. আব্দুল্লাহ ফারুক সালাফি। 
 
অনুষ্ঠানে সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান আলী মন্ডল, নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, দিঘীরপাড় কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুন নূর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী এবং মাদরাসার অধ্যক্ষ শায়খ মাহবুবুর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ