সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৫৬
ব্রেকিং নিউজ

‘খোদা হাফেজ ঢাকা’

‘খোদা হাফেজ ঢাকা’

উত্তরণবার্তা ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান নিয়মিত নাটকে অভিনয় করছেন। এবার এই অভিনেতাকে ‘খোদা হাফেজ ঢাকা’ নাটকে দেখা যাবে। এই নাটকে অভিনয়ের পাশাপাশি এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সিদ্দিকুর রহমান। এতে আরো অভিনয় করেছেন তানিন তানহা, ইমতু রাতিশ, রাসেল, রাশেদা চৌধুরী, নাসির উদ্দিন মাসুদ, জাহিদ চৌধুরীসহ আরো অনেকে।

আজ  সোমবার রাত ৮:১০ মিনিটে বৈশাখি টেলিভিশনে প্রচারিত একক নাটক 'খোদা হাফেজ ঢাকা'-এর গল্পে দেখা যাবে- ঢাকার শেষ সীমানায় বসবাসকারী একটি ছেলের গল্প।  ছেলেটি ভালোবাসে অভিজাত এলাকার একটি মেয়েকে। ছেলেটি সবাইকে বলে ঢাকার ভিতরে বসবাস করে কিন্তু দুর্ভাগ্যবশত তার বাড়ি ঢাকা সিটি কর্পোরেশনের বাহিরে। এজন্য বন্ধুবান্ধবরা মজা করে। তাই বাড়িটি বিক্রি করে ঢাকায় আসার চিন্তাভাবনা করে সে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় বাবার স্বপ্ন। কারণ বাবা এই বাড়িটি সিটি কর্পোরেশন অন্তর্ভুক্ত করার জন্য মারা গিয়েছেন। অবশেষে আন্দোলন করতে গিয়ে গ্রেফতার হয় ছেলেটি। হারিয়ে ফেলে তার গার্লফ্রেন্ডকে। এভাবেই আরো মজার এবং দুঃখের গল্প নিয়ে শেষ হতে থাকে নাটকটি।

অভিনেতা ও নাট্যনির্মাতা সিদ্দিকুর রহমান বলেন, মানুষের পিছে স্বপ্নের গল্প থাকে। 'খোদা হাফেজ ঢাকা' ঠিক তেমন একটি গল্প। আশা করছি দর্শক যেভাবে আমাকে দেখে অভ্যস্থ এবার নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছি। অভিনেতা সিদ্দিকুর রহমানকে তারা ভিন্ন এক সিদ্দিকুর রহমান হিসেবে দেখতে পাবে। '
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK