রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:১২
ব্রেকিং নিউজ

দোয়েল নিয়ে আসছে ‘লাল মোরগের ঝুঁটি’

দোয়েল নিয়ে আসছে ‘লাল মোরগের ঝুঁটি’

উত্তরণবার্তা  ডেস্ক : অভিনেত্রী দিলরুবা দোয়েল। ক্যারিয়ারে সুসময় পার করছেন। গত মাসে মুক্তি পেয়েছিল এই অভিনেত্রীর ‘চন্দ্রাবতী কথা’। সেই রেশ কাটতে না কাটতেই বিজয়ের মাসে মুক্তি পেতে যাচ্ছে তার ‘লাল মোরগের ঝুঁটি’। নূরুল আলম আতিক পরিচালিত সিনেমাটি আগামীকাল ১০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। সিনেমাটি নিয়ে আশাবাদী দোয়েল। তিনি বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আমরা সিনেমাটি নিয়ে হাজির হচ্ছি।

এটা আনন্দের বিষয়। আতিক ভাইয়ের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। ভাই আমার উপর ভরসা করে সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ দিয়েছেন। তার আস্থা রাখার চেষ্টা করেছি আমি।’গত ৭ নভেম্বর সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়। পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত সিনেমাটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত। মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমার শুটিং ২০১৬ সালে শুরু হয়েছিল।

দোয়েল ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK