শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৮:০৯

নতুন ট্যাব আনল শাওমি

নতুন ট্যাব আনল শাওমি

উত্তরণবার্তা ডেস্ক : গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড শাওমি বাংলাদেশে উন্মোচন করেছে নতুন ট্যাবলেট পিসি। ‘প্যাড ৫’ নামের নতুন এই ট্যাবের বিশেষ ফিচার হলো বড় ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর, উন্নত ক্যামেরা ও দীর্ঘস্থায়ী ব্যাটারি। শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি প্যাড ৫ অল ইন-ওয়ান ট্যাবলেটটি কর্মক্ষেত্র ও বিনোদনের ডিভাইস হিসেবে ব্যবহারকারীকে নতুন অভিজ্ঞতা দেবে।’

প্যাড ৫ ট্যাবলেটে এর ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা দিয়ে যেকোনো ডকুমেন্টস স্ক্যান করে শেয়ার করা যাবে। ডিভাইসটি শাওমি স্মার্টপেনও সাপোর্ট করে। এর ফলে খুব সহজেই কোনো কিছু এডিট করা যাবে। এর সামনের ৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে করা যাবে ভিডিও কনফারেন্স, যাতে সাপোর্ট করবে ১০৮০ পিক্সেল ভিডিও।

নতুন এই ট্যাবে রয়েছে ১১ ইঞ্চির ডাব্লিউকিউএইচডি প্লাস ১২০ হার্জ ডিসপ্লে, যা দেবে ন্যাচারাল কালারে আরো ডিটেইল কনটেন্টসহ ছবি। সাপোর্ট করবে ডলবি ভিশন, ফলে পাওয়া যাবে প্রিমিয়াম এইচডিআর দেখার সুবিধা, যা ছবিতে আনবে আরও আল্ট্রা-ভিভিড, অসাধারণ উজ্জ্বলতা, কনট্রাস, গেসমেন্ট এবং কালার।

পড়াশোনা, কাজ, বিনোদন সহ সবকিছুই করা যাবে শাওমি প্যাড ৫ ট্যাবলেটে। এতে থাকছে ৭ ন্যানোমিটারের হাই-পারফরম্যান্স কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। এর সর্বোচ্চ ক্লকস্পিড ২.৯৬ গিগাহার্জ। এছাড়া ট্যাবটিতে থাকছে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ সুবিধা। সেজন্য এতে দেয়া হয়েছে ৮৭২০ এমএএইচ ব্যাটারি। কসমিক গ্রে এবং পিয়ারেল হোয়াইট- এই দুটি কালারে প্যাড ৫ পাওয়া যাবে দেশের সব অথরাইজড শাওমি স্টোরে। ট্যাবলেটটির খুচরা মূল্য ৬+১২৮ জিবি ৩০,৯৯৯ টাকা এবং ৬+২৫৬ জিবি ৩৩,৯৯৯ টাকা।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK