বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৭:৪৩

বলিউডে বাঁধনের সিনেমায় কলকাতার শিলাজিৎ

বলিউডে বাঁধনের সিনেমায় কলকাতার শিলাজিৎ

উত্তরণবার্তা ডেস্ক : অবশেষে জানা গিয়েছে বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের হিন্দি সিনেমা ‘খুফিয়া’-তে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে। নির্মাতা বিশাল ভরদ্বাজ ১৪ অক্টোবর দুপুরে ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ।’ বাঁধন বর্তমানে রয়েছেন মুম্বাইয়ে। সেখান থেকে তিনিও নিশ্চিত করেছেন ছবিতে কাজের ব্যাপারে।

জানা গেছে, এই সিনেমায় যুক্ত হচ্ছেন কলকাতার গায়ক ও অভিনেতা শিলাজিৎ মজুমদার। ভারতের একটি গণমাধ্যমের দাবি, সব ঠিক থাকলে ‘খুফিয়া’-য় গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন শিলাজিৎ। ভারতীয় প্রথম সারির একটি গণমাধ্যমকে এই গায়ক-অভিনেতা জানিয়েছেন, তিনি কাজটি করছেন। এর আগে গত রবিবারে ফেসবুকে একটি ছবিও দেন শিলাজিৎ। দিল্লি বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে তিনি। ছবি সম্বন্ধে লিখেছেন, ‘দিল্লি চলো’। সোমবার বৃষ্টিভেজা রাজধানীর ছবিও দেন ফেসবুকে। খবর, ছবির কাজের জন্য রোববার দিল্লি পৌঁছেছেন তিনি।

বলিউডে বাঁধনের সিনেমায় কলকাতার শিলাজিৎ! কথা ছিলো, সোমবার ভোর থেকে তার অংশ ক্যামেরাবন্দি হবে। কিন্তু আবহাওয়া খারাপ। তুমুল বৃষ্টির কারণে এ দিন শ্যুটিং বাতিল হয়। বাঁধনের মতো শিলাজিতেরও এটি বলিউডে প্রথম অভিনয়। এই দুজন ছাড়াও ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, আশিস বিদ্যার্থী এবং টাবুকে। ছবির টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে ইউটিউবে। প্রসঙ্গত, বিশালের ‘খুফিয়া’ ২০১২ সালে প্রকাশিত অমর ভূষণের লেখা ‘এস্কেপ টু নো হোয়্যার’ রহস্য-রোমাঞ্চ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে।
উত্তরণবার্তা/এআর


 

  মন্তব্য করুন
     FACEBOOK