রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৩৯
ব্রেকিং নিউজ

ট্রফিটা লিওনেল মেসির জন্য

ট্রফিটা লিওনেল মেসির জন্য

উত্তরণবার্তা ডেস্ক : দেশের জন্য একটা ট্রফি! শুধুই একটা ট্রফি। অসংখ্য অর্জনের ভীড়ে এই একটা ট্রফির প্রশ্নে লিওনেল মেসির মুখ মলিন হয়ে ওঠে। নির্ঘুম কত সহস্র রজনী কাটিয়েছেন কে জানে! ৫ বার ট্রফির কাছে গিয়ে খালি হাতে ফিরেছেন। সর্বশ্রেষ্ঠ ফুটবলারের তকমাটা মুহুর্তের জন্য প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে। লিওনেল মেসির জন্য একটা ট্রফি কতোটা অধরা ছিল এতকাল!

অবশেষে অনন্ত অপেক্ষা ফুরোলো। পুড়ে পুড়ে আর্জেন্টাইনদের স্বপ্ন পূর্ণ হলো। লিওনেল মেসির হাত ধরে পড়ন্ত বেলায় এলো বহুল কাঙ্খিত সেই ট্রফি। ম্যাচের শেষ বাঁশিটা বাজতে না বাজতেই কান্নায় ভেঙে পড়েন মেসি। চোখে জল সতীর্থদের, এমনকি কোচেরও।
এবারের কোপা আমেরিকা জেতার জন্য কম করেন নি মেসি। এবার নয়তো কখনোই নয়, এমন একটা সমীকরণ ছিল তার সামনে। ৩৪-এ পা দিয়েছেন কিছুদিন আগে। আরেকটা মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসরে তার পা পড়বে কিনা বলা মুশকিল। লিওনেল মেসি তাই প্রাণপনে লড়েছেন। শুরু থেকে শেষ, লড়ে গেছেন। কখনো রক্তাক্ত পায়ে, কখনো খুঁড়িয়ে-ইনজুরি নিয়ে, হাল ছাড়েন নি কেবল। গোল করেছেন, গোল করিয়েছেন। আসরের সর্বোচ্চ গোলদাতা, সর্বোচ্চ গোলের যোগানদাতা, আসরের সেরা প্লেয়ার, সবই যে তিনি! মেসি কতোটা চেয়েছিলেন একটা ট্রফি জিততে তার প্রমাণ এসব চিত্র।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK