সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:২৩

১৪২ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ

১৪২ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ১০ ওভারে পাহাড়সম ১৪২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছে বাংলাদেশ। ৪ বলে ১০ রানে ফিরে যান সৌম্য সরকার। এই ম্যাচে অধিনায়কের দায়িত্ব পাওয়া লিটন দাস ফিরেছেন শূন্য রানে। দুই ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২৩ রান। এর আগে বাংলাদেশের খাপছাড়া বোলিং আর ছোট মাঠের ফায়দা ভালোভাবেই তুলেছেন গাপটিল আর অ্যালেন। গাপটিল করেছেন ১৯ বলে ৪৪ আর অ্যালেন করেছেন ২৯ বলে ৭১ রান।  এই ম্যাচে চোটের কারণে দলে নেই বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ। অধিনায়ক হিসেবে এই ম্যাচে দায়িত্ব পালন করছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস।
 
উল্লেখ্য, প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে স্বাগতিক নিউজিল্যান্ড। বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, লিটন দাস (অধিনায়ক ও উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন ও নাসুম আহমেদ।
 
নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), অ্যাডাম মিলনে, টড অ্যাস্টলে ও লুকি ফার্গুসন। 
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK