সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:০০

জন্মদিনের সকালে অনুশীলনে সাকিব

জন্মদিনের সকালে অনুশীলনে সাকিব

উত্তরণ বার্তা ক্রীড়া ডেস্ক : দেশের ক্রিকেট অঙ্গনের সব আলোচনা-সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে জন্মদিনের সকালে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার রাত ২টা ৫ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে বাংলাদেশে ফেরেন তিনি। এরপর একদিনের বিশ্রাম। পরদিন বুধবার, ৩৪তম জন্মদিনের সকালে মিরপুর স্টেডিয়ামের ইনডোরের পাশের নেটে অনুশীলনে দেখা মিললো এই ক্রিকেটারের।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলতে আগামী ১ এপ্রিল ভারতে যাবেন সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ না খেলে আইপিএলের জন্য বিবিসি থেকে আগেই ছুটি নিয়ে রেখেছেন তিনি। সে কারণেই দেশে ফিরে খানিকটা গা গরম করে নেমে যান অনুশীলনে। বুধবার জন্মদিন হলেও সকাল ৯টার দিকে তিনি আসেন স্টেডিয়ামে। ব্যাট-বল হাতে নিজেকে আরেকটু ঝালিয়ে নিতে থাকেন তিনি।

এ সময় বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে কথা বলতেও দেখা যায় তাকে। জানা যায়, যুক্তরাষ্ট্র থেকে বিসিবির গ্রাউন্ডস বিভাগ ও মাঠের প্রধান কিউরেটর গামিনি সিলভার সঙ্গে অনুশীলন নিয়ে কথা বলে এসেছেন তিনি। গত মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের সময় কুঁচকিতে চোট পেয়েছিলেন। আইপিএলে যাওয়ার আগে তাই এই কটাদিন অনুশীলন আর চোটের পুনর্বাসন প্রক্রিয়া চলবে তার।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন আজ। ১৯৮৭ সালে আজকের দিনে মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন এই তারকা ক্রিকেটার। আজ ৩৪ বছরে পা দিলেন বাংলাদেশি পোস্টারবয়। বিসিবিকে নিয়ে মন্তব্যের জের ধরে দেশব্যাপী আলোচনা ও বিতর্কের শীর্ষে রয়েছেন সাকিব। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে প্রত্যেকটি গণমাধ্যমে হট টপিক তিনি। এর মাঝেই হঠাৎ করে দেশে ফিরলেন। সব আলোচনা-সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে জন্মদিনের সকালে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে নামলেন তিনি।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK