মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১১:৩২
ব্রেকিং নিউজ

ভারতবিরোধীরা আবারও ভুল পথে হাঁটছে : ওবায়দুল কাদের

ভারতবিরোধীরা আবারও ভুল পথে হাঁটছে :  ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : যারা প্রতিদিনই ভারত বিরোধীতার নামে আন্দোলনে ইস্যু খোঁজার চেষ্টা করছে, তারা আবারও ভুল পথে হাঁটছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার সকালে সংসদ ভবনের সামনে ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত সাইকেল র‍্যালি উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় দেশের তরুণ সমাজকে আওয়ামী লীগে যোগদানের আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বেকার তরুণদের কর্মসংস্থানে নির্বাচনী অঙ্গীকার পূরণ করবে। তিনি বলেন, বিদেশে আমাদের প্রভু নেই, বন্ধু আছে। আর বিএনপির প্রভু আছে। ভারত আমাদের পরীক্ষিত বন্ধু। আওয়ামী লীগ যা করা বাংলাদেশের স্বার্থেই করে। দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বঙ্গবন্ধু কন্যা কিছু করে না।

কাদের বলেন, আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি কর্মসূচি দিচ্ছে না। আওয়ামী লীগের বছরব্যাপী কর্মসূচি আগেই ঘোষিত হয়েছে। কেন্দ্রের পর মহানগর এবং আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানমালা আয়োজন করবে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত এই সাইকেল র‍্যালিতে সভাপতিত্ব করেন মেয়র আতিকুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাত।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ