মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ২১:৪৬
ব্রেকিং নিউজ

গোপালগঞ্জে ‘জীবপ্রযুক্তির মাধ্যমে কৃষিবীজ উন্নয়ন ও বর্ধিতকরণ কৌশল’ শীর্ষক কৃষক প্রশিক্ষণ

গোপালগঞ্জে ‘জীবপ্রযুক্তির মাধ্যমে কৃষিবীজ উন্নয়ন ও বর্ধিতকরণ কৌশল’ শীর্ষক কৃষক প্রশিক্ষণ

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জে ‘জীবপ্রযুক্তির মাধ্যমে কৃষিবীজ উন্নয়ন ও বর্ধিতকরণ কৌশল’ শীর্ষক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার শহরের বিএডিসির (টিসি) উপ-পরিচালকের কার্যালয়ের সভাকক্ষে দিনব্যাপী এ প্রশিক্ষণের আয়োজন করে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) জীবপ্রযুক্তির মাধ্যমে কৃষিবীজ উন্নয়ন ও বর্ধিতকরণ প্রকল্প।
এতে প্রধান অতিথি ছিলেন বিএডিসির প্রাক্তন সদস্য পরিচালক (বীজ ও উদ্যান) ও টীম লিডার (জীবপ্রযুক্তি) কৃষিবিদ মুহা. আজহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন প্রকল্প পরিচালক (জীব প্রযুক্তি) কৃষিবিদ ড. এ. বি. এম. গোলাম মনসুর, বিএডিসির গবেষণা সেলের যুগ্ম পরিচালক কৃষিবিদ মো. আসাদ হোসেন খান ও প্রশিকার ডিরেক্টর এন্ড সিইও কৃষিবিদ ড. কায়েস শামীম পলাশ।
গোপালগঞ্জ বিএডিসি উপ-পরিচালক (টিসি) কৃষিবিদ সঞ্জয় কুমার দেবনাথের সভাপতিত্বে ও সহকারি পরিচালক কৃষিবিদ মো. ইমাম হোসাইনের সঞ্চালনায় কৃষক প্রশিক্ষণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ প্রকল্প পরিচালক কৃষিবিদ মো. আতাউর রহমান ও গোপালগঞ্জ বিএডিসির উপসহকারী পরিচালক (টিসি) মো. ইয়ার আলী।
প্রশিক্ষণে গোপালগঞ্জ জেলার ৩০ জন কৃষক অংশ নেন। প্রশিক্ষণের বিভিন্ন সেশন শেষে কুইজ প্রতিযোগিতার বিজয়ী কৃষকদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ