বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ০৬:০৪
ব্রেকিং নিউজ

কোপা আমেরিকায় আর্জেন্টিনা দল

কোপা আমেরিকায় আর্জেন্টিনা দল

উত্তরণবার্তা ডেস্ক :  এ মাসের শেষে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য কোপা আমেরিকার জন্য লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষনা করা হয়েছে।  কোচ লিওনেল স্কালোনি বলেছেন মিয়ামিতে খেলা মেসি ও বেনফিকার এ্যাঞ্জেল ডি মারিয়া, এই দুই অভিজ্ঞ খেলোয়াড়ের সাথে তরুণদের মিশেলে তিনি শক্তিশালী দলটির উপর পূর্ণ আস্থা রাখছেন।
 
বিশ^কাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা আগামী ২০ জুন আটালান্টায় কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা মিশন শুরু করবে। ২৫ জুন চিলি ও পাঁচদিন পর গ্রুপে তাদের অপর প্রতিপক্ষ পেরু।  স্কালোনির ২৬ সদস্যের এবারের দলে দুই টিনএজার রয়েছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের আলেহান্দ্রো গারাঞ্চো ও ইতালিয়ান ক্লাব মোঞ্জার ভ্যালেন্টিন কারবোনিকে নিয়ে দারুন আশাবাদী আর্জেন্টাইন কোচ। তবে এই দলে সুযোড় হয়নি বিশ্বকাপ জয়ী রোমার ২০ বছর বয়সী অধিনায়ক অধিনায়ক পাওলো দিবালা, এ্যাথলেটিকো মাদ্রিদ ডিফেন্ডার ২৯ বছর বয়সী  এ্যাঞ্জেল কোরেয়া ও মার্সেই ডিফেন্ডার লুকাস বালেরডির।

আর্জেন্টাইন স্কোয়াড :
গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, ফ্র্যাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি
ডিফেন্ডার : গনজালো মনটিয়েল, নাহুয়েল মোলিনা, নিকোলাস টাগলিয়াফিকো, মার্কোস এ্যাকুনা, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেলা, নিকোলা ওটামেন্ডি, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, লিসান্দ্রো মার্টিনেজ
মিডফিল্ডার : গুডিও রডরিগুয়েজ, লিনড্রো পারেডেস, এ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টার, রডরিগো ডি পল, এনজো ফার্নান্দেস, এক্সেকুয়ের পালাকিওস, গিওভানি লো সেলসো
ফরোয়ার্ড : এ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, লটারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, ভ্যালেন্টিন কারবোনি, নিকোলাস গনজালেজ, আলেহান্দ্রো গারাঞ্চো।
উত্তরণবার্তা/এসএ

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ