শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১৬:২১

১৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

১৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত হওয়া ১৯টি উপজেলা পরিষদের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন গণনা চলছে। রবিবার (৯ জুন) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৪টায়।
 
এই ১৯টি উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে উপজেলা পরিষদ নির্বাচন শেষ হলো। নির্বাচন কমিশন জানায়, নেত্রকোণার খালিয়াজুরী, বাগেরহাটের শরণখোলা, মোড়েলগঞ্জ ও মোংলা, খুলনার কয়রা, পাইকগাছা ও ডুমুরিয়া, বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া, পটুয়াখালীর পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকী, পিরোজপুরের মঠবাড়িয়া, ভোলার তজুমদ্দিন ও লালমোহন এবং বরগুনার বামনা ও পাথরঘাটা উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে।
 
গত ২৯ মে ১৯টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে তা স্থগিত করা হয়। পিরোজপুরের মঠবাড়িয়ায় ইভিএম এবং বাকিগুলোতে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এসব উপজেলায় মোট প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩৩০ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ১১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উল্লেখ্য, গত ৮ মে থেকে ধাপে ধাপে দেশের উপজেলাগুলোয় ভোটগ্রহণ করছে নির্বাচন কমিশন। এর আগে চার ধাপে ৪৬৬ উপজেলায় নির্বাচন হয়েছে।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK