শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:১৫

সেমিফাইনালে মোহামেডানের প্রতিপক্ষ পুলিশ

সেমিফাইনালে মোহামেডানের প্রতিপক্ষ পুলিশ

উত্তরণবার্তা ডেস্ক : ফেডারেশন কাপের সেমিফাইনালে মোহামেডানের সামনে বাধা হচ্ছে পুলিশ। আজ আসরের কোয়ার্টার ফাইনালে শেখ জামালকে ৩-০ গোলে হারিয়ে আসরের সেমিফাইনাল নিশ্চিত করেছে পুলিশ ফুটবল ক্লাব। তাদের এই দাপুটে জয়ই বলছে মোহামেডানের ফাইনালে ওঠার লড়াইটা সহজ হবে না।
 
গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আজ প্রথমার্ধেই ম্যাচ নিজেদের করে নেয় পুলিশ। ৩, ৮ ও ২৮ মিনিটে তিন গোল করেন জাভোখির সখিলভ, কাজেম শাহ ও আজামত আব্দুল্লায়েভ। ম্যাচে ফেরার মরিয়া চেষ্টা করেও পারেনি শেখ জামাল আক্রমণভাগে কেউ ঝলক দেখাতে না পারায়। ম্যাচের তৃতীয় মিনিটে উজবেক মিডফিল্ডার সখিলভের গোল মোহাম্মদ মিঠুর ফ্রিকিকে মাথা ছুঁইয়ে। এর মিনিট পাঁচেক পর কাজেম শাহ ব্যবধান বাড়ান কাউন্টার অ্যাটাকে।
 
অধিনায়ক এডুয়ার্ড মুরিয়ো বল নিয়ে বক্সে ঢুকে দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে স্কয়ার পাস বাড়ান কাজেম আলতো টোকায় তা জালে জড়িয়ে দিয়েছেন। ২৮ মিনিটে পুলিরশর পরের গোলটি উজবেক ডিফেন্ডার আব্দুল্লায়েভের ব্যাক হিলে। শাহেদ মিয়ার ক্রস বক্সের ভেতর থেকে বল জালে জড়িয়েছেন তিনি গোলরক্ষককে বোকা বানিয়ে। শেখ জামালের ফরোয়ার্ড লাইনে কারও পায়ে সেই ঝলকটাই দেখা যায়নি।
 
৮২ মিনিটে শাকিল হোসেনের বাড়ানো বলে জায়েদ আহমেদের ফ্লিক প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে বারের ওপর দিয়ে গেছে। অতিরিক্ত সময়ে জায়েদের ক্রস সেনেগালিজ স্ট্রাইকার আবু তোরে বুটের কানায় লাগিয়ে দিয়েছিলেন, কিন্তু গোললাইন থেকে সেই বল ফিরিয়ে দেন আখরোরবেক উকতামভ।
 
ফেডারেশন কাপে আর একটি কোয়ার্টার ফাইনালই বাকি। আগামী সপ্তাহে সে ম্যাচে আবাহনীর মুখোমুখি হবে ফর্টিস। তাদের বিজয়ী দল সেমিফাইনালে প্রতিপক্ষ হবে বসুন্ধরা কিংসের।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK