মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:০৭

কাজলরেখা নিয়ে যা বলছেন মন্দিরা

কাজলরেখা নিয়ে যা বলছেন মন্দিরা

উত্তরণবার্তা ডেস্ক  : ময়মনসিংহ গীতিকা অবলম্বনে জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করেছেন ‘কাজলরেখা’। ঈদে মুক্তি পেয়েছে সিনেমাটি। এ সিনেমাটির নাম ভূমিকায় আছেন মন্দিরা চক্রবর্তী। প্রথম সিনেমা দিয়েই এরই মধ্যে দর্শকের ভালোবাসা পাচ্ছেন অভিনেত্রী। দর্শকের সঙ্গে হলে গিয়ে সিনেমাটি উপভোগও করেছেন তিনি। গতকালও রাজধানীর সীমান্ত সম্ভারে ‘কাজলরেখা’ দেখেছেন মন্দিরা।

সিনেমার প্রতিক্রিয়া ও তার অভিনয় নিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানতে চাইলে মন্দিরা চক্রবর্তী বলেন, ‘কাজলরেখা আমার প্রথম সিনেমা। প্রথম সিনেমাতেই নাম ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়েছি। এটা আমার জন্য অনেক বড় একটি বিষয় ছিল। সেলিম ভাইয়ের প্রতি আন্তরিকভাবে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার প্রত্যাশা ছিল যে সিনেমাটি দর্শকের কাছে ভালো লাগবে। বিশেষত আমার চরিত্রটি। দর্শক আমার অভিনয়ে মুগ্ধ হয়েছেন, এটাই আমার প্রাপ্তি। একজন নতুন অভিনেত্রী হিসেবে আমাকে সবাই যেভাবে অনুপ্রেরণা দিয়েছেন, সবার প্রতিই কৃতজ্ঞ আমি।

দর্শককে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার আহ্বান জানিয়ে মন্দিরা বলেন, সবার কাছে বিনীত অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে কাজলরেখা উপভোগ করুন। আশা করি ভালো লাগবে এ সিনেমার গল্প, গান, লোকেশন ও শিল্পীদের অভিনয়।

কাজলরেখায় সুচ কুমারের চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার নায়ক শরিফুল রাজ। কঙ্কণ দাসীর খল চরিত্রে অভিনয় করেছেন রাফিয়াথ রশিদ মিথিলা। কাজলরেখা মূলত একটি রূপকথার গল্প, যেটি ৪০০ বছর আগের কাহিনী। এ সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শাহানা রহমান সুমি, খায়রুল বাসার, সাদিয়া আয়মান প্রমুখ।
উত্তরণবার্তা/এআর  

  মন্তব্য করুন
     FACEBOOK