শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:৫৬

শেরে বাংলা নগরে বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

শেরে বাংলা নগরে বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর শেরে বাংলা নগর এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়েকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ৭ এপ্রিল রোববার শেরে বাংলা নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহাদ আলী এ তথ্য নিশ্চিত করেন। নিহতরা হলেন- মশিউর রহমান (৫০) ও তার ছেলে মো. সাহদাব (১৬)।

ওসি মো. আহাদ আলী বলেন, তালতলা মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে দরজা ভেঙে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় অপরজনের মেঝে থেকে উদ্ধার করা হয়েছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, ছেলে-মেয়েকে হত্যার পর বাবা নিজেই আত্মহত্যা করতে পারেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মশিউর রহমান শেয়ারের ব্যবসা করতেন। আর ছেলে সাদাত এইচএসসির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় সিনথীয়া নামে সাদাতের ১৩ বছর বয়সী বোনকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেছে এলাকাবাসী। ঘটনার পরপর ঘটনাস্থলে পুলিশ ও র‍্যাবের পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আলামত সংগ্রহ করছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK