বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:৫০
ব্রেকিং নিউজ

বিশেষ দিনে চমকে দিয়েছেন রাশমিকা

বিশেষ দিনে চমকে দিয়েছেন রাশমিকা

উত্তরণবার্তা  ডেস্ক  : ভারতের দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার জন্মদিন ছিল ৫ এপ্রিল শুক্রবার। আর এই বিশেষ দিনে ভক্তদের চমকে দিয়েছেন তিনি। ‘পুষ্পা টু’-এর পক্ষ থেকে শ্রীভল্লি চরিত্রের লুক সামনে আনা হলো। শাড়ি-গয়নায় রাশমিকাকে দারুণ দেখতে লাগছে সেই লুকে। এরপরেই রীতিমতো ঝড় উঠে নেটদুনিয়ায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ‘পুষ্পা’র অ্যাকাউন্ট থেকে একটি নতুন পোস্টার শেয়ার করেছেন সিনেমার নির্মাতা সুকুমার। ক্যাপশনে তিনি লিখেছেন— ‘আমাদের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানার জন্মদিন  শুক্রবার। শুভ জন্মদিন শ্রীভল্লি।’

ওই ছবিতে একটি সবুজ রঙের সিল্কের শাড়ির সঙ্গে একাধিক নেকলেস পরিহিত অবস্থায় দেখা গেছে রাশমিকাকে।

এ দিকে সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে আগামী ৮ এপ্রিল প্রকাশ্যে আসবে বহুল প্রতিক্ষীত ‘পুষ্পা টু’ সিনেমার টিজার। তার আগেই প্রকাশ্যে এলো রাশমিকা এই লুকটি।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট বক্সঅফিসে ব্যাপক সফলতা পায়। সেসময় বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। ‘পুষ্পা টু’ সিনেমাতেও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK