শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:১৮
ব্রেকিং নিউজ

‘পুষ্পা’র তৃতীয় কিস্তি আসছে যে নামে

‘পুষ্পা’র তৃতীয় কিস্তি আসছে যে নামে

উত্তরণবার্তা ডেস্ক : মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তির জন্য প্রহর গুনছে আল্লু অর্জুন ভক্তরা। মুক্তির তারিখও চূড়ান্ত। আগামী ১৫ আগস্ট এটি বিশ্বজুড়ে মুক্তি পাবে। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে। দীর্ঘদিন ধরেই এমন জল্পনা। এবার জানা গেল, সত্যিই আসছে তৃতীয় কিস্তি। খবর বলিউড হাঙ্গামার।

জানা যায়, ইতিমধ্যে আল্লু অর্জুন ও পরিচালক সুকুমারের মধ্যে এ নিয়ে আলাপও অনেক দূর এগিয়েছে।ভারতীয় সংবাদমাধ্যমটিকে সূত্র বলছে, ‌‘‘পুষ্পার মতো চরিত্রের সব প্রতিকূলতা মোকাবিলার ক্ষমতা রয়েছে। পুষ্পা রাজের প্রেমে পড়েছেন আল্লু অর্জুন ও সুকুমার। এই অ্যাডভেঞ্চারকে তাঁরা ট্রিলজিতে নিয়ে যেতে চান। পুষ্পা ২’র অনির্দিষ্ট সমাপ্তি একে তৃতীয় কিস্তিতে নিয়ে যাবে।’’

এরই মধ্যে চূড়ান্ত হয়েছে তৃতীয় কিস্তির শিরোনামও। এটির নাম রাখা হয়েছে ‘পুষ্পা—দ্য রোয়ার’। জানা গেছে, এই কিস্তির মাধ্যমেই পরিসমাপ্তি ঘটবে পুষ্পা অধ্যায়ের।

প্রসঙ্গত, আগামী জুনের মধ্যেই শেষ হতে যাচ্ছে পুষ্পা—দ্য রুলের কাজ। ‘পুষ্পা’র প্রথম কিস্তির সাফল্যের ধারাবাহিকতায় আসছে এটি। এরপর ‘পুষ্পা থ্রি’ হতে যাচ্ছে আল্লু অর্জুনের জন্য ট্রাম্প কার্ড! যদিও এই হিসাব-নিকাশ নির্ভর করছে পুষ্পার টুর সাফল্যের ওপর।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK