সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:৪০

স্পেন দলে ডাক পেলেন ১৭ বছর বয়সী ডিফেন্ডার কুবারসি

স্পেন দলে ডাক পেলেন ১৭ বছর বয়সী ডিফেন্ডার কুবারসি

উত্তরণবার্তা ডেস্ক : টিনএজ সেন্ট্রাল ডিফেন্ডার পও কুবারসি বার্সেলোনার হয়ে দুর্দান্ত পাফরমেন্সের পুরস্কার পেয়েছেন। কলম্বিয়া ও ব্রাজিলের বিপক্ষে এ মাসের অনুষ্ঠিতব্য দুটি প্রীতি ম্যাচের জন্য প্রথমবারের মত স্পেন জাতীয় দলে ডাক পেয়েছেন তরুন এই ডিফেন্ডার। 
এই দুই ম্যাচে যদি স্প্যানিশ কোচ লুইস ডি লা ফুয়েন্তের অধীনে ১৭ বছর বয়সী কুবারসি খেলার সুযোগ পান তবে সবচেয়ে কম বয়সী সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে স্পেনের হয়ে খেলার রেকর্ড গড়বেন। এতে করে তিনি ১৮ বছর বয়সে অভিষিক্ত সার্জিও রামোসের রেকর্ডকে ছাড়িয়ে যাবেন। 
 
এবারের মৌসুমে বার্সেলোনার প্রথম দলে নিয়মিত খেলোয়াড় হিসেবে মাঠ মাতাচ্ছেন কুবারসি। মঙ্গলবার নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগেও তার অভিষেক হয়েছে। শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচটিতে বার্সেলোনা ৩-১ গোলে জয়ী হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। শেষ আটে কাতালান জায়ান্টদের প্রতিপক্ষ পিএসজি। 
 
বার্সেলোনার হয়ে লা লিগায় নয় ও কোপা ডেল রে’তে আরো দুটি ম্যাচ খেলেছেন কুবারসি। 
আগামী ২২ মে লন্ডনে কলম্বিয়া ও চারদিন পর মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে স্পেন প্রীতি ম্যাচে অংশ নিবে।
 
স্কোয়াড :
গোলরক্ষক : রেমিরো, উনাই সাইমন, ডেভিড রায়া
 
ডিফেন্ডার : ডানি কারভাহাল, জেসুস নাভাস, পেড্রো পোরো, অমারিক লাপোর্তে, রবিন লি নোরমান্ড, ড্যানিয়েল ভিভিয়ান, পও কুবারসি, হোসে লুইস গায়া, আলেহান্দ্রো গ্রিমালডো।
মিডফিল্ডার : রডরিগো হার্নান্দেজ, মার্টিন জুবিমেন্ডি, মিকেল মেরিনো, ফাবিয়ান রুইজ, এ্যালেক্স বায়না, অহিয়ান সানকেট।
 
ফরোয়ার্ড : জোসেলু, মোরাতা, ডানি ওলমো, নিকো উইলিয়ামস, লামিন ইয়ামাল, জেরার্ড মোরেনো, মিকেল ওয়ারজাবাল, পাবলো সারাবিয়া।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK